বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝুলনের আদলে ফটোশ্যুট! গায়ের রঙ-মেকআপ নিয়ে কটাক্ষের শিকার অহনা
ঝুলন গোস্বামী ও অহনা কুমরা
ঝুলন গোস্বামী ও অহনা কুমরা

ঝুলনের আদলে ফটোশ্যুট! গায়ের রঙ-মেকআপ নিয়ে কটাক্ষের শিকার অহনা

  • ঝুলনকে শ্রদ্ধা জানিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করেন অহনা। ফটোশ্যুটের পর ক্রিকেটারের কাছে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।

ছবি পোস্ট করতেই নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার অভিনেত্রী অহনা কুমরা। সম্প্রতি নিজের এবং ক্রিকেটার ঝুলন গোস্বামীর সঙ্গে বেশ কিছু ফটোশ্যুটের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। সেখানেই অহনার ছবিতে তাঁর গায়ের রঙ এবং ডার্ক মেকআপের জন্য তাঁকে কটাক্ষ করেন নেটিজেনরা। 

ঝুলনের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন অহনা। প্রতিটা ছবিতেই অহনা এবং ঝুলনকে একই পোজে দেখা গেছে। ছবি পোস্ট করে অহনা লিখেছেন, ‘না আমি কোনো ছবির প্রোমোশান করছি না। তাঁর সঙ্গে সময় কাটাতে পেরে, তাঁর যাত্রা, তাঁর কষ্ট এবং খেলাধুলোর প্রতি তাঁর আবেগ সম্পর্কে জানতে পেরে, সেই মহিলাকে সবথেকে বেশি প্রশংসা করি এবং শ্রদ্ধা জানাই!’

তিনি আরো লেখেন, ‘ঝুলন গোস্বামীকে তাঁর দলের সতীর্থ ক্রিকেটাররা ঝুলন দি বলে ডাকতে বেশি পছন্দ করেন এবং ভারতীয় মহিলা ক্রিকেট দলের সকল সদস্য তাঁকে পছন্দ করেন ও প্রশংসা করেন! এই ছবি সিরিজটি তার প্রতি আমার শ্রদ্ধাঞ্জলি এবং আশা করি অভিনেত্রী হিসাবে একদিন আমরা সকলেই বাঁধা ধরা ছক ভেঙে এবং সেরা গল্পগুলি তুলে ধরে নিজেদের সেরা সংস্করণ হতে পারব!! ঝুলন গোস্বামী তোমর গল্পের জন্য ধন্যবাদ! আমি তোমার জন্য সব থেকে সেরাটার প্রার্থনা করছি! তোমার ভক্ত! একে ধন্যবাদ ভূষণ কুমার এই ফটোশ্যুটের জন্য!’

ছবি পোস্ট করতেই ঝুলন কমেন্ট করেন, ‘দারুণ কাজ, এগিয়ে যাও!!’ যদিও পোস্ট করতেই অহনার মেকআপ নিয়ে নানা কটাক্ষ করতে থাকেন নেটিজেনরা। একজন লেখেন, ‘এত কালো মেকআপের প্রয়োজন আছে কী? কালো টোনের কোনো অভিনেত্রীকে আনা যায় না, তাঁর গায়ের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে, সেটা দেখতে আরো ভালো লাগত, প্রাকৃতিক লাগত’। 

অন্য একজন লেখেন, ‘কী এমন লজ্জাজনক যে আপনার এমন চরিত্র বর্ণনা করার জন্য মেক আপ করার দরকার পড়ল, একেবারেই বিশ্বাসযোগ্য দেখাচ্ছে না। আসলে এটি কিংবদন্তি ব্যক্তিটিকে উপহাস করা’। এমনই নানা মন্তব্য দেখা যায় অভিনেত্রীর ফটোশ্যুটের কমেন্ট বক্সে।

অহনাকে নতুন ওয়েব সিরিজ ‘স্যান্ডুইচ ফরেভারে’ দেখা যায়। ২০২০ সালে ‘খুদা হাফিজ’, ‘মার্জি’, ‘রুলস অফ দ্য গেম’, ‘বেতাল’ সহ একাধিক ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। এমনকি তিনি মার্জি-র হয়ে লিডিং রোল ক্যাটাগরি বিভাগে সেরা অভিনেত্রী হিসেবে এশিয়ান অ্যাকাডেমি ক্রিয়েটিভ অ্যাওয়ার্ড পেয়েছেন।

 

 

 

 

বন্ধ করুন