বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মেয়ে’র সাথে বিয়ের জল্পনা! তার মাঝে প্রাক্তন স্ত্রী কিরণের বাড়িতে আমির ছেলের জন্মদিনে

‘মেয়ে’র সাথে বিয়ের জল্পনা! তার মাঝে প্রাক্তন স্ত্রী কিরণের বাড়িতে আমির ছেলের জন্মদিনে

ছেলের জন্মদিনে কিরণ রাও-র বাড়িতে এলেন আমির। 

কিরণ রাওয়ের বাড়িতেই আয়োজন করা হয়েছিল জন্মদিনের পার্টির।

জুলাইতে ডিভোর্সের কথা বলে সকলকে অবাক করে দিয়েছিলেন আমির খান আর কিরণ দত্ত। তবে, সেই সময়তেই দু'জনে জানিয়েছিলেন ছেলের জন্য সবসময় একসাথে আছেন তাঁরা। বিয়ে ভাঙলেও সেই আঁচ পড়বে না দায়িত্ব পালনে বা কাজের জায়গায়। বুধবার ছেলে আজাদের জন্মদিনে দ্বিতীয় স্ত্রী কিরণের বাড়িতে দেখা গেল আমিরকে। আপাতত অভিনেতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

সপ্তাহখানেক আগেই শোনা গিয়েছিল, ‘দঙ্গল’-এ তার কন্যা ফাতিমা সানা শেখের সঙ্গেই নাকি তৃতীয় বিয়ে সারতে চলেছেন আমির খুব জলদি। যা শুনে চমকে উঠেছিল সকলে। আমির-কিরণের ডিভোর্সের সময় থেকেই বারবার উঠে এসেছে ফতিমার নাম। আপাতত জোর খবর এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়েটা করে ফেলবেন আমির।

আমির-কিরণের একমাত্র ছেলে ‘আজাদ’র জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন লেখিকা শোভা দে। যেখানে দেখা যাচ্ছে মায়ের পাশে দাঁড়িয়েই কেক কাটে ছোট্ট আজাদ। তবে, কেক খাওয়ার সময় পাশে বসেছিলেন আমির। কিন্তু ভিডিয়োতে দেখা গেল আজাদের কেক খাওয়া শেষ হতে না হতেই তড়িঘরি করে উঠে পড়েন আমির। জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানের একটা গ্রুপ ছবিও শেয়ার করেছেন শোভা। যদিও একটা ছবিতেও পাশাপাশি দেখা যায়নি আমির-কিরণকে। প্রাক্তন স্ত্রীর সাথে বেশ দূরত্ব বজায় রেখেই চলেছিলেন তিনি!

২০০৫ সালে বিয়ে করেন আমির আর কিরণ। তাঁর আগে দিয়েই ভেঙেছি আমিরের প্রথম বিয়ে রিনা দত্তের সাথে। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। ‘লাল সিং চাড্ডা’র শ্যুট চলাকালীনই ডিভোর্সের কথা সকলকে জানান তাঁরা। তারপরেও অবশ্য লাদাখে বেশ হাসি মুখে দেখা গিয়েছে এই দম্পতিকে।

বন্ধ করুন