বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Navneet: ‘আমির সারাদিনে ৭-৮ বার চুমু খেতে বাধ্য করেছিল', আজও আফসোস হয় ‘হাম হ্য়ায় রাহি..’র মায়ার!

Aamir-Navneet: ‘আমির সারাদিনে ৭-৮ বার চুমু খেতে বাধ্য করেছিল', আজও আফসোস হয় ‘হাম হ্য়ায় রাহি..’র মায়ার!

নভনীতের আফসোস 

Navneet Nishan on Aamir Khan: সারাদিন ধরে শুধু আমির খানকে চুমু! লটারি হাতে পেয়েছিলেন নবাগতা নভনীত। ‘হাম হ্যায় রাহি প্য়ায়ার কে’র শ্য়ুটিংয়ের দিনের স্মৃতি উলটে দেখলেন নভনীত নিশান। 

নব্বইয়ের দশকে বেড়ে ওঠা ছেলেমেয়েদের পছন্দের ছবির তালিকায় অন্যতম ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’। আমির-জুহির এই ছবি মুক্তি পেয়েছিল ১৯৯৩ সালে। তারপর কেটেছে তিন দশক। ছবির প্রতিটি গান, সংলাপ আজও সমান জনপ্রিয়। এই ছবির ৩০ বছর পূর্তিতে ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’ নিয়ে একগুচ্ছ অজানা তথ্য ফাঁস করলেন অভিনেত্রী নভনীত নিশান। যাঁকে এই ছবিতে আমিরের বাগদত্তার চরিত্রে দেখা গিয়েছিল। আরও পড়ুন-‘সবাই ভাবত আমি ড্রাগস নিই’, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ‘সাদা চামড়া’র কালকি

নভনীতের কেরিয়ারের একদম শুরুর দিকের ছবি ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’। আমির খান ও জুহি চাওলার মতো দুই সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ তাঁর কাছে বড় পাওনা ছিল, কিন্তু প্রচণ্ড নার্ভাস ছিলেন নভনীত। এই ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন মহেশ ভাট। এই রোম্যান্টিক-কমেডিতে আমিরের হবু বউয়ের চরিত্রে দেখানো হয়েছিল নভনীতকে। 

একটি দৃশ্যের শ্যুটিংয়ের কথা বলতে গিয়ে নস্টালজিক অভিনেত্রী। চিত্রনাট্য অনুসারে আমির ও নভনীতের বাগদান সম্পন্ন হওয়ার পর মায়া (নভনীত অভিনীত চরিত্র)-র গালে চুমু খাবে রাহুল (আমির অভিনীত চরিত্র)। স্বাভাবিকভাবেই চুমু খাওয়ার পর আমিরের গালে নভনীতের ঠোঁটের লিপস্টিকের গাঢ় দাগ হয়ে যাবে। পারফেকশানিস্ট আমির খান ছবির কনটিনিউটির ব্যাপারে খুব যত্নশীল। তাই পরবর্তী শটগুলোতেও যাতে নভনীতের ঠোঁটের ওই লিপস্টিকের দাগ থাকে তা নিশ্চিত করেছিলেন অভিনেতা। এর জেরে সারাদিন ধরে আমিরকে বারবার চুমু খেতে হয়েছিল নভনীতকে। তাঁর কথায়, ‘উফ ওই শ্যুট সেরে বাড়ি ফিরে মনে হয়েছিল, আমি তো লটারি হাতে পেয়ে গিয়েছে, সারাদিন শুধু আমিরকে চুমু খাওয়া’। যদিও এই শটটি যদিও শেষ পর্যন্ত ছবিতে জায়গা করে নেয়নি। ফলে খানিকটা আফসোস রয়ে গিয়েছে অভিনেত্রীর। 

১৯৯৩-এর অন্যতম বক্স অফিস সফল ছবি ছিল ‘হাম হ্যায় রাহি প্য়ায়ার কে’। এই ছবিতে শিশু অভিনেতা হিসাবে দেখা মিলেছিল কুণাল খেমুর। ‘হাম হ্য়ায় রাহি প্যায়ার কে’র পাশাপাশি আমিরের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন নভনীত। যার মধ্য়ে অন্য়তম ‘রাজা হিন্দুস্তানি’। আমির-করিশ্মার এই ছবিতে কম্মো-র চরিত্রে দর্শক দেখেছিল নভনীতকে। এছাড়াও ‘একেলে হাম একেলে তুম’, ‘মেলা’র মতো ছবিতেও আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নভনীত। শেষবার পঞ্জাবি ছবি ‘আরদাব মুটিয়ারা’তে পর্দায় দেখা মিলেছে অভিনেত্রীর। তিন দশক দীর্ঘ অভিনয় কেরিয়ারে বড় পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করেছেন নভনীত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'BJP বলে মাথা কিনে নেবে? গলা কেটে নেব বলছে', অভিযোগ TMC-র, পালটা করা হল দাবি ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল কোথায়? বলল IMD, ১২০ কিমিতে উঠবে ঝড়, বিপদ বেশি এই ৬ ঘণ্টায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.