বাংলা নিউজ > বায়োস্কোপ > তুঙ্গে শ্বেতা আর অভিনবের কাজিয়া, ফের ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে চলল দোষারোপ!
প্রাক্তন স্বামী অভিনব এবং মেয়ে পালক ও ছেলে রেয়াংশের সঙ্গে শ্বেতা। (ফাইল চিত্র)
প্রাক্তন স্বামী অভিনব এবং মেয়ে পালক ও ছেলে রেয়াংশের সঙ্গে শ্বেতা। (ফাইল চিত্র)

তুঙ্গে শ্বেতা আর অভিনবের কাজিয়া, ফের ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে চলল দোষারোপ!

  • ‘ছেলে মানুষ করতে এক টাকাও খরচ করে না’, শ্বেতার এই দাবি উড়িয়ে দিয়ে অভিনব জানালেন, ‘বিচার এখনও চলছে। আমি ঠিক সুবিচার পাব।’ সঙ্গে তাঁর দাবি নিজের আয়ের ৪০ শতাংশ তিনি পাঠিয়েছেন শ্বেতার অ্যাকাউন্টে। 

‘খতরো কে খিলাড়ি ১১’ টেলিকাস্ট শুরু হওয়ার আগেই বিতর্কে জড়িয়েছে। আর সঙ্গে জড়িয়েছে একটাই নাম-- শ্বেতা তিওয়ারি। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্বেতা। ‘কসৌটি জিন্দেগি কি’তে প্রেরণার চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন। এরপরেও বহু ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে দেখা গিয়েছে তাঁকে। জিতেছেন ‘বিগ বস ৪’-র খেতাবও। তবে, কেরিয়ারে শ্বেতা যতটাই সাফল্য পেয়েছেন, ঠিক ততটাই ব্যর্থতা এসেছে ব্যক্তিগত জীবনে। দু'-দু'বার বিয়ে ভেঙেছে। আর দু'বারই তা নিয়ে জলঘোলা হয়েছে প্রচুর। হয়েছে পুলিশ কেস, আইনি লড়াই। 

৭ মে শুক্রবার শ্বেতা কেপ টাউনের উদ্দেশে রওয়ানা হওয়ার পরই তারপরই শনিবার শ্বেতার প্রাক্তন (দ্বিতীয়) স্বামী অভিনব কোহলি দাবি করেছিলেন, ছেলেকে মুম্বইয়ের এক হোটেলে রেখে চলে গিয়েছেন তিনি। যদিও কেপ টাউনে বসেই অভিনবের সেই দাবি উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, অভিনব জানে তাঁদের ছেলে রেয়াংশ তাঁর পরিবার ও তাঁর প্রথম পক্ষের কন্যা পালকের সঙ্গে আছে। সঙ্গে রেয়াংশের জন্য ‘একটা টাকাও খরচ করে না’ অভিনব বলেও দাবি জানিয়েছিলেন শ্বেতা।

এবার ইনস্টা ভিডিয়োতে তারই জবাব দিলেন অভিনব। বললেন, ‘তুমি বললে আমি বাচ্চার জন্য এক পয়সা খরচ করি না। একথা বলতে তোমার লজ্জা হল না? যখন আমি অর্জুন বিজলানির সঙ্গে, যে তোমার সঙ্গে আপাতত খতরো কে খিলাড়িতে শ্যুট করছে, শো করছিলাম, তার পরে আর দুটো শো করেছিলাম, তোমাকে তখন রোজগারের ৪০ শতাংশ অ্যাকাউন্ট ট্রান্সফার করে পাঠিয়েছিলাম। আর এটা এমন কিছু পুরোনা কথাও নয়।’ অভিনব আরও বলেন, ‘পয়সা হজম করে নেবে, আর বলবে আমি কোনও খরচ করি না। তুমি আগেই খারাপ ছিলে… আর দিন দিন আরও খারাপ হচ্ছো!’

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন রোজ লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছে, সেই অবস্থায় কেপ টাউনে কেন কাজের জন্য গেলেন শ্বেতা, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অভিনব। ‘এত কীসের টাকার দরকার তোমার। মাত্র ৫ বছরের বাচ্চা ফেলে বিদেশে চলে গেলে নিজের জীবন উপভোগ করতে? আর যেখানে বলছে তৃতীয় ঢেউ আরও মারাত্মক হবে, বিশেষ করে ছোটদের জন্য!

বন্ধ করুন