বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাহানি'র তুলনায় ‘বব বিশ্বাস’ অনেক ভালো ছবি, বিস্ফোরক অভিষেক বচ্চন!

'কাহানি'র তুলনায় ‘বব বিশ্বাস’ অনেক ভালো ছবি, বিস্ফোরক অভিষেক বচ্চন!

'কাহানি'-র স্পিন অফ 'বব বিশ্বাস' ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

সম্প্রতি, স্পষ্ট ভাষায় অভিষেক বচ্চন জানিয়ে দিলেন তাঁর দৃঢ় বিশ্বাস 'কাহানি'-র থেকে অনেকাংশে ভালো ছবি 'বব বিশ্বাস'!

আইকনিক 'কন্ট্রাক্ট কিলার' বব বিশ্বাস ফিরছে, তবে এবার বদলে যাচ্ছে মুখ। শাশ্বত চট্টোপাধ্যায় নয়, সুজয় কন্যা দিয়া অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে বব বিশ্বাসের কাহিনি। সেখানে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ইতিমধ্যেই 'বব বিশ্বাস' এর নিক্তিতে নেটপাড়ায় জোর তুলনা শুরু হয়েছে শ্বাশত ও অভিষেককে ঘিরে। এতদিন কোনও তুলনা নিয়ে মুখ না খুললেও এবার বোমা ফাটালেন 'জুনিয়র বচ্চন'। স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন তাঁর দৃঢ় বিশ্বাস 'কাহানি'-র থেকে অনেকাংশে ভালো ছবি 'বব বিশ্বাস'!

৯ বছর পেরিয়ে ফিরছে বব বিশ্বাস। তবে বদলে যাচ্ছে তাঁর মুখ। শাশ্বত নয়, সুজয়-কন্যা দিব্যা অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে বব বিশ্বাস হিসেবে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানে বলি-অভিনেতাদের পাশাপাশি দেখা গেছে পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তের মতো একাধিক সব জনপ্রিয় মুখ। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন লকডাউনের সময়েই প্রথমবার তিনি 'কাহানি' ছবিটি দেখেছেন। সেই ছবি দেখে তিনি এই ধারণায় পৌঁছেছেন যেন সুজয় ঘোষ পরিচালিত এই ছবির তুলনায় তাঁর এই ছবি অনেকগুণে বেশি ভালো। অভিষেকের কথায়, 'সুজয়ের প্রতি সম্পূর্ণ সম্মান রেখেই বলছি ওঁর তুলনায় অনেক বেশি ভালো কাজ করেছে দিয়া'।

'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের কাস্টিং নিয়েও মুখ খুলেছেন স্বয়ং সুজয় ঘোষ। পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন 'কাহানি' পরিচালনার সময়ে শ্বাশত নয়, বরং অভিষেককেই এই চরিত্রে অভিনয়ের জন্য প্রথম প্রস্তাব দিয়েছিলেন সুজয়। তবে নানান কারণে সেইসময়ে 'কাহানি' করে ঊঠতে পারেনি অভিষেক। তাই এবারে যখন আস্ত 'বব বিশ্বাস'-কে নিয়েই ছবি তৈরি করার পরিকল্পনা করেছিলেন তিনি , প্রথম থেকেই তাঁর মাথায় ছিল অভিষেকের নাম। আর এবারে একেবারেই রাজি হয়ে গেছিলেন 'জুনিয়র বচ্চন'।

বন্ধ করুন