বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Bachchan: মেয়ের সব দায়িত্ব ‘সিঙ্গেল ফাদার’ অভিষেকের কাঁধে, চুল বেঁধে পাঠালেন স্কুলে, সামনে এল ছবি

Abhishek Bachchan: মেয়ের সব দায়িত্ব ‘সিঙ্গেল ফাদার’ অভিষেকের কাঁধে, চুল বেঁধে পাঠালেন স্কুলে, সামনে এল ছবি

বাবার চরিত্রে অভিষেক বচ্চন।

অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বরাবরই বিখ্যাত সকলের মাঝে। তবে শুধু ছেলে হিসেবে নয়, বাবা হিসেবেও কোনও তুলনাই হয় না অভিষেকের। প্রমাণ এই ছবি-

অমিতাভ-পুত্র অভিষেক বচ্চনকে শেষ দেখা গিয়েছে ঘুমর ছবিতে। তবে গত কয়েকমাসে তিনি বারবার ব্যক্তিগত জীবনের কারণে এসেছেন সামনে। মাঝে খবর ছড়িয়েছিল, অভিষেক নাকি ডিভোর্স নিতে চলেছেন ঐশ্বর্য রাইয়ের সঙ্গে। এমনকী, দাবি উঠেছে মেয়ে আরাধ্যাকে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

অ্যামাজন প্রাইম ভিডিয়োর তরফে মঙ্গলবার ঘোষিত একাধিক প্রকল্পের মধ্যে, রেমো ডিসুজার পরিচালনায় অভিষেকের পরবর্তী শিরোনামটিও উন্মোচন করা হয়েছে। রেমো প্রযোজিত ও পরিচালিত এই ছবিতে অভিষেককে দেখা যাবে একটি ছোট মেয়ের সিঙ্গেল ফাদারের চরিত্রে। আর অভিষেকের মায়ের চরিত্রে অভিনয় করবেন ইনায়াত বর্মা। এর আগে ইনায়াত আর অভিষেককে একসঙ্গে দেখা গিয়েছিল লুডো সিনেমাতে।

আরও পড়ুন: পরিচালক প্রেমিক থাকতেই নাকি অন্য প্রেমে জড়িয়েছিলেন এই টলি-নায়িকা, এখন সিঙ্গেল, বলুন তো কে

রেমোর সিনেমা মানেই তাতে থাকবে নাচের বড় ভূমিকা। জানা যাচ্ছে, অভিষেকের চরিত্রটি তাঁর মেয়ের স্বপ্নপূরণের জন্য সব কিছু করতে পারে। তাঁর মেয়ে বড় নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন দেখে। অ্যামাজন প্রাইমের তরফে এই সিনেমা নিয়ে লেখা হয়, ‘একজন সিঙ্গেল ফাদার এবং তাঁর প্রতিভাবান কন্যার জার্নিকে তুলে ধরে, যিনি দেশের সবচেয়ে বড় নাচের রিয়েলিটি শোতে পারফর্ম করতে উচ্চাকাঙ্ক্ষী। একজন বাবা তাঁর মেয়ের স্বপ্নপূরণ করতে যথাসাধ্য করেন।’ অভিষেক বচ্চন সুজিত সরকারের পরবর্তী ছবিতেও বাবার চরিত্রে অভিনয় করবেন।

আরও পড়ুন: অসুস্থ সব্যসাচী, ভর্তি হাসপাতালে, জানাল পরিবার! কী হয়েছে ফেলুদার

তবে রিল লাইফে নয়, রিয়েল লাইফেও কিন্তু মেয়ের দায়িত্ববান বাবা অভিষেক। আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠান হোক বা পারিবারিক অনুষ্ঠান, মেয়েকে আগলে আগলে রাখেন তিনি। অনলাইনে কখনো কেউ মেয়েকে ট্রোল করার চেষ্টা করলেও, এগিয়ে এসে জবাব দেন। এমনী আরাধ্যাকে নিয়ে চলা বিভিন্ন ‘ভুল তথ্য ছড়ানো’ ভিডিয়ো বন্ধ করতে, আদালতের দ্বারস্থ হয়েছিলেন।

আরও পড়ুন: কাঞ্চনের বুকেই শান্তি, বরকে কাছে টানলেন শ্রীময়ী! লাল সিঁথি আর টিপে সাজলেন টুকটুকে বউ

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাই বচ্চন। ২০১১ সালের নভেম্বর মাসে জন্ম হয় আরাধ্যার। বর্তমানে ১৩ বছরে পা রেখেছে অমিতাভ বচ্চনের নাতনি। সম্প্রতি অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে হেয়রস্টাইল বদলে দেখা দিয়েছিলেন। মিষ্টি আরাধ্যা মন কেড়ে নেয় সকলের। আপাতত মুম্বইয়ের বিখ্যাত ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে লেখাপড়া করছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ! বিতর্কে মুখ খুললেন কংগ্রেস নেতা সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.