বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir Chatterjee: পুজোয় কলকাতায় থাকছেন না আবির, শপিংয়ের দায়িত্ব স্ত্রী'র হাতে
আবির চট্টোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
আবির চট্টোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

Abir Chatterjee: পুজোয় কলকাতায় থাকছেন না আবির, শপিংয়ের দায়িত্ব স্ত্রী'র হাতে

  • এই বছরের কেনাকাটা অনলাইনে, পুজোর শপিংয়ের দায়িত্ব স্ত্রী’কেই দিয়েছেন আবির।

একসময় 'ফেলুদা' সাজলেও পর্দায় তিনিই ব্যোমকেশ। আবার তিনিই রোম্যান্টিক নায়ক। আবার খলনায়কের ভূমিকাতেও দর্শক দেখেছে আবির চট্টোপাধ্য়ায়কে। টলিউডের জনপ্রিয় সুদর্শন অভিনেতা তিনি। আর পাঁচটা বাঙালির মতো পুজোয় আনন্দ করতে চান তিনিও। পুজো মানেই চারিদিকে সাজো সাজো রব, নতুন জামাকাপড়, পায়ে হেঁটে প্যান্ডেল দেখা আর জমিয়ে আড্ডা। ব্যতিক্রম নন অভিনেতা। 

পুজোতে প্রতিবছরই কলকাতায় থাকার চেষ্টা করেন আবির। শ্যুটিং ও করোনার কারণেই কিছুটা হলেও চিন্তায় আছেন তিনি। মূলত তাঁর স্ত্রী নন্দিনী ও মেয়ে ময়ূরাক্ষীকে নিয়েই অভিনেতার বেশি চিন্তা। বাইরে বেরোনোর পরিকল্পনা একেবারেই নেই। যদিও এবারের পুজোতে ছবি ও ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে ভীষণ ব্যস্ত তিনি।

আবির জানিয়েছেন, পরিবারের অন্য সদস্যদের, গুরুজনদের এবং ছোটদের উপহার দিয়ে থাকেন প্রতি বছর। এই বছর সব অনলাইনে কেনাকাটা সেরেছেন। প্রত্যেকের থেকে বাড়ির ঠিকানা নেওয়া, উপহারগুলো তাঁদের বাড়ি পৌঁছে দেওয়া-সব মিলিয়ে একটা মারাত্মক প্ল্যানিং-এর ব্যাপার। এই পুরোটাই অভিনেতার স্ত্রী নন্দিনী নাকি একা হাতে সামলেছে।

পুজো মানেই আবিরের কাছে মিলনের উৎসব। শপিং থেকে সাজগোজ, প্যান্ডেল হপিং, সব মিলিয়ে বাঙালির কাছে পুজো শুধু একটা উৎসব নয়, একটা আবেগও। ছোটবেলায় মা-বাবার সঙ্গে ঘুরতে যেতেন তিনি। বড় বন্ধুবান্ধবের সঙ্গেও ঘুরতে বেরিয়েছেন। পুজোর সময়টা পরিবার ছেড়ে কলকাতার বাইরে যাওয়া পছন্দ নয় আবীরের। তবে এবার তেমনটা হচ্ছে না। 

এই প্রথম সর্বভারতীয় ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়। সমীর নায়ারের সংস্থা অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট যোজনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। সিরিজে কেন্দ্রীয় ভূমিকাতেই দেখা যাবে আবীরকে। একজন সেনা আধিকারিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। কাশ্মীরে টানা দু-মাস ধরে হবে গোটা ওয়েব সিরিজের শ্যুটিং।

 

বন্ধ করুন