বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir Chatterjee-Nandy Sisters: নন্দী সিস্টার্সের গানের প্রশ্নবাণে জর্জরিত আবির, সঠিক উত্তর দিলেন কি?

Abir Chatterjee-Nandy Sisters: নন্দী সিস্টার্সের গানের প্রশ্নবাণে জর্জরিত আবির, সঠিক উত্তর দিলেন কি?

নন্দী সিস্টার্সের গানের প্রশ্নবাণে জর্জরিত আবির

Abir Chatterjee-Nandy Sisters: রক্তবীজ মুক্তির আগে নন্দী সিস্টার্সের সঙ্গে গানের লড়াইয়ে আবির। সুরে সুরে জিততে পারলেন কি অভিনেতা? অন্তরা-অঙ্কিতার সঙ্গে কোন গানই বা গাইলেন?

নন্দী সিস্টার্সের গুনগুনালে এপিসোড ১৬ -এর অতিথি হয়ে এলেন বাংলা ইন্ডাস্ট্রির ‘গুড বয়’ আবির চট্টোপাধ্যায়। উহু, শুধু অতিথি হয়েই আসেননি দুই বোনের সঙ্গে তিনি রীতিমত গান গান, আড্ডা, দেন এবং অবশ্যই একটি মজার খেলা খেলেন।

নন্দী সিস্টার্স সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। তাঁরা দুজনে বর্তমানে আবার প্লেব্যাক করছেন। সদ্যই মুকেশ আম্বানির অ্যান্টিলায় ডাক পড়েছিল তাঁদের। গণেশ পুজোয় সেখানে গিয়ে গানও গান তাঁরা। আর এই সেলেব বোন জুটি বিগত কয়েক মাস ধরে একটি সিরিজ করে চলেছেন। সেখানে তাঁরা দেশের বিভিন্ন প্রান্তের তারকাদের সঙ্গে কোলাব করে গান বাজনা করছেন। কখনও পরমব্রত, কখনও আদা শর্মা, তো কখনও অন্য কেউ। এবার তাঁদের অতিথি হলেন আবির চট্টোপাধ্যায়।

অঙ্কিতা এবং অন্তরা এদিন উকুলেলে বাজিয়ে হয়তো তোমারই জন্য গানটি গান। তাঁদের যোগ্য সঙ্গত দেন পর্দার সোনা দা।

তাঁদের এই গানের ভিডিয়ো পোস্ট করে অন্তরা তাঁর ইনস্টাগ্রামে লেখেন, 'আমরা জানি আপনারা সবাই আবির দাকে দুর্দান্ত ভালো অভিনেতা হিসেবে চেনে, কিন্তু তিনি যে ভালো গান গাইতে পারেন সেটা কি জানেন?' তাঁরা সুধীন দাশগুপ্ত এবং মান্না দেকে এই ভিডিয়োতে শ্রদ্ধা জানান।

আরও পড়ুন: কাঠমাণ্ডু নয়, অনীক দত্তের জন্য এবার ‘যত কাণ্ড কলকাতাতেই’, থাকছেন আবির

আরও পড়ুন: বেপরোয়া গোয়েন্দা দীপক চ্যাটার্জি এবার বড়পর্দায়, আবির সহ বাকিদের ফার্স্ট লুক প্রকাশ্যে

অন্যদিকে আরও একটি ভিডিয়োতে দেখা যায় তাঁদের গান নিয়ে খেলতে। সেই খেলায় আবিরকে তিনটি প্রশ্ন করেন অন্তরা। একটিতে তাঁকে লিরিক্স শুনে বাকি গান গাইতে হতো, একটিতে ছবি দেখে তাঁকে সেই গান চিনতে হয়। আর শেষ প্রশ্নে লিপ রিড করে সঠিক গান গাইতে হয়। আর বলাই বাহুল্য তিনটি গানই আবির চট্টোপাধ্যায় একেবারে সঠিক ভাবে চিনে গেয়ে ফেলেন। আর এটার জন্য যে তাঁকে কেবল ধন্যবাদ জানিয়েছেন নন্দী সিস্টার্সরা এমনটা একদমই নয়। উপহারও দিয়েছেন।

তাঁদের এই পর্ব দেখে ভীষণ খুশি হয়েছেন তাঁদের ভক্তরা। কেউ কেউ যেমন তাঁদের এখানে প্রশংসা করেছেন তেমনই কেউ কেউ বলেছেন তাঁরা আগামী কোনও পর্বে যিশু সেনগুপ্তকে দেখতে চান অতিথি হিসেবে। সেটা বাস্তবে হয় কিনা সেটা তো সময়ই বলবে!

এই বিষয়ে বলে রাখা ভালো আবির চট্টোপাধ্যায়কে আগামীতে রক্তবীজ ছবিতে দেখা যাবে। এই ছবিতে নন্দী সিস্টার্সের গলায় একটি গান শোনা যাবে। সেই ছবিটি পুজোর সময় মুক্তি পাবে। অন্যদিকে বাদামি হায়নার কবলে ছবিতেও আবিরকে দেখা যেতে চলেছে। সেই ছবিতে তিনি দীপক চ্যাটার্জির চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যেই সেই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। ইন্দুবালা ভাতের হোটেল খ্যাত পরিচালক দেবালয় ভট্টাচার্য এই ছবিটির পরিচালনা করছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.