বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee: ফেলুদা ব্যোমকেশের ভিড়ে আসছে কিরীটী, নতুন গোয়েন্দা হয়ে ধরা দেবেন বিক্রম?

Vikram Chatterjee: ফেলুদা ব্যোমকেশের ভিড়ে আসছে কিরীটী, নতুন গোয়েন্দা হয়ে ধরা দেবেন বিক্রম?

নতুন গোয়েন্দা হয়ে ধরা দেবেন বিক্রম?

Vikram Chatterjee: টলিউডে ফের নতুন গোয়েন্দা আসছে! ব্যোমকেশ, একেন, ফেলুদার ভিড়ে এবার নতুন কিরীটি পেতে চলেছে বাংলা? আর নাম ভূমিকায় থাকবেন বিক্রম চট্টোপাধ্যায়?

গোটা টলিউড জুড়ে এখন কেবলই গোয়েন্দাদের ভিড়। কখনও ফেলুদা, কখনও ব্যোমকেশ, কখনও আবার মিতিন মাসি বা একেন। আর এত শত গোয়েন্দাদের ভিড়ে নভেলের পাতা থেকে আরও এক গোয়েন্দা এবার আবার সেলুলয়েডের পর্দায় উঠে আসতে চলেছে বলেই খবর। জানা যাচ্ছে কিরীটী নাকি আবার পর্দায় ফিরছেন। তবে এবার আর ইন্দ্রনীল সেনগুপ্ত নয়। অন্য কেউ। কে? টলিউডের অন্দরের গুজব অনুযায়ী সেই ব্যক্তি হলেন বিক্রম চট্টোপাধ্যায়।

কিরীটী চরিত্রটিকে এর আগেও বড় পর্দায় দেখা গিয়েছে। কিন্তু তখন এই চরিত্রে ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনয় করেছিলেন। কিন্তু যেহেতু গত বছর থেকে তিনি ফেলুদা হিসেবে ধরা দিয়েছেন তাই এবার নতুন কিরীটীর খোঁজ পড়েছে। আর সেই নতুন কিরীটী খুঁজতে গিয়েই অফার গিয়েছে বিক্রমের কাছে।

নীহাররঞ্জন গুপ্তর লেখা নভেল বা তৈরি চরিত্র কিরীটীকে নিয়ে ২০১৮ সালে মুক্তি পায় ‘নীলাচলে কিরীটী’। সেই সিনেমা পরিচালনা করেছিলেন অনিন্দ্য বিকাশ দত্ত। প্রযোজনার দায়িত্বে ছিল ক্যামেলিয়া প্রোডাকশন। মাঝে একটা ছোট্ট বিরতি দিয়ে ক্যামেলিয়া প্রোডাকশন নাকি আবার কিরীটীকে পর্দায় ফেরাতে তোড়জোড় শুরু করেছে। আর এবার নতুন কিরীটী হয়ে ধরা দিতে পারেন বিক্রম। ইতিমধ্যেই তাঁর কাছে ফোন গেছে বলেই ইন্ডাস্ট্রির অন্দরের খবর।

আরও পড়ুন: 'অমর সঙ্গী'দের জীবনে ঝড়! বিক্রমের সঙ্গে জুটি বেঁধে হাল ধরতে পারবেন কি সোহিনী? 

আরও পড়ুন: সিরিয়াল কিলারকে ধরতে তৎপর বিক্রম, স্বস্তিকার সহায়তায় ফাঁস হবে কি মেডিক্যাল স্ক্যামের পর্দা

তবে এই কিরীটীর পরিচালনাও অনিন্দ্য বিকাশ সামলাবেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। তবে জানা গিয়েছে ক্যামেলিয়া প্রোডাকশনের তরফে আপাতত তিনটি নতুন ছবি এবং দুটি সিরিজ নিয়ে কথাবার্তা চলছে। কিন্তু এখন সবটাই প্রাথমিক স্তরে আছে। কিন্তু সূত্রের খবর অনুযায়ী এই পাঁচটি মধ্যে একটি পরিচালনা করবেন অরিন্দম শীল। আর অরিন্দম শীল মানেই এখন সবটাই একটাই জিনিস বোঝেন থ্রিলার ছবি বা সিরিজ। এবং তার সঙ্গে অবশ্যই গোয়েন্দা চরিত্র। তবে কি তিনিই এবার কিরীটীর পরিচালনা করবেন? সেটা এখনও জানা যায়নি। কিন্তু যদি সব প্ল্যান মাফিক এগোয় তাহলে বিক্রমকে ক্যামেলিয়া প্রোডাকশনের দুটি সিরিজে দেখা যাবে। আর সেগুলো ফ্রাইডে নামক একটি আসন্ন OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

আরও পড়ুন: আট বছরে একটুও বদলায়নি বিক্রম, হঠাৎ কেন বললেন শোলাঙ্কি

এই বিষয়ে বলে রাখা ভালো বিক্রম চট্টোপাধ্যায় এখন একটার পর একটা ছবিতে কাজ করে চলেছেন। তাঁকে কয়েক মাস আগেই ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে দেখা গিয়েছিল। সেই ছবিটি বক্স অফিসে রীতিমত হিট করে। এরপরই শোনা যায় তিনি স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে একটি নতুন থ্রিলার ছবি নিয়ে আসছেন। সেই ছবির লুক প্রকাশ্যে এসেছে। এছাড়া তিনি সদ্যই ‘কে প্রথম কাছে এসেছি’ ছবিতেও কাজ করেছেন। সেটার শুটিংও শেষ হয়েছে। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিটিও এখন মুক্তির অপেক্ষায়। অন্যদিকে তিনি সদ্যই দিব্য চট্টোপাধ্যায়ের প্রথম বাংলা ছবি ‘অমর সঙ্গী’র শুট শুর করলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.