বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রং লাল হলেও, পাশে আছি’, বামমনষ্ক লেখককে সাহায্য করলেন তৃণমূলপন্থী দেবলীনা কুমার
বিপদে রাজনীতির উর্দ্ধে উঠে সাহায্যের বার্তা দিলেন দেবলীনা।
বিপদে রাজনীতির উর্দ্ধে উঠে সাহায্যের বার্তা দিলেন দেবলীনা।

‘রং লাল হলেও, পাশে আছি’, বামমনষ্ক লেখককে সাহায্য করলেন তৃণমূলপন্থী দেবলীনা কুমার

  • ছাত্রাবস্থা থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত দেবলীনা। বামফ্রন্ট ও বিজেপির বিরোধিতা করে একাধিকবার সরব হয়েছেন এই অভিনেত্রী। 

উত্তম কুমারের পরিবারের সদস্য তিনি। অভিনয়-নাচ নিয়ে দিন কাটলেও তৃণমূল কংগ্রেসের সপক্ষে বরাবরই সরব দেবলীনা কুমার। আর হবে নাই বা কেন, বাবা দেবাশিষ কুমার যে তৃণমূলের বিধায়ক। ২০২১-র বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোট প্রচারে পা মিলিয়েছেন। বাড়ি বাড়ি গিয়ে সকলের কাছে ভোট চেয়েছেন বাবার হয়ে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, বাম আমলে উত্তম কুমার মারা যাওয়ায় যথোযোগ্য সম্মান পাননি, যা তৃণমূল ক্ষমতায় থাকলে পেতেন।

সোমবার দেবলীনার একটি ফেসবুক পোস্ট হঠাৎই চোখে পড়ে সকলের। সেখানে লেখা ছিল, ‘রং লাল হলেও আমরা তাঁদের পাশে আছি’। এরপরই সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। দেবলীনা জানান, সোশ্যাল মিডিয়া মারফত তিনি জানতে পারেন অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট (প্রযোজনা সংস্থা)-এর একজন লেখক, সৌভিক মিত্র খুব অসুস্থ হয়ে নারায়ণী হাসপাতালে ভর্তি আছেন। অবস্থা জটিল। মেডিকাতে স্থানান্তরিত করাতে হবে। কিন্তু মেডিকার তরফ থেকে তখনও ইতিবাচক জবাব মেলেনি। অরপরই গোটা ঘটনা বাবাকে জানান তিনি। অভিনেত্রীর বাবা বিধায়ক দেবাশিষ কুমারের সহায়তাতেই আপাতত মেডিকাতে চিকিৎসাধীন সৌভিক।

সৌভিকের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যাবে তিনি বামমনষ্ক। বিধানসভায় ‘বিজেমূল’কে ভোট না দেওয়ার অনুরোধ, রেড ভলেন্টিয়ার্সদের নম্বর শেয়ার করা, সিপিএমের হয়ে প্রচার নানা ধরণের পোস্ট নিজের ফেসবুকে শেয়ার করেছেন ওই লেখক। দেবলীনা জানান, ‘রেড ভলিন্টিয়াররা বলছে যে তাঁরাই নাকি মানুষের পাশে আছেন। তা কিন্তু নয়। আবার হয়তো ভাবছেন আমরা (যাঁরা লাল নয়) তাঁরা কেউ বামপন্থীদের পাশে নেই, তাও কিন্তু নয়।’

বন্ধ করুন