বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: পুজো দিতে কালীঘাটের মন্দিরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, সামনেই কি বিয়ে?

Ankush-Oindrila: পুজো দিতে কালীঘাটের মন্দিরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, সামনেই কি বিয়ে?

কালীঘাটের মন্দিরে অঙ্কুশ-ঐন্দ্রিলা

ফেসবুকের দেওয়ালে অঙ্কুশের পোস্ট করা ভিডিয়োতে দেখা যায় তিনি ও ঐন্দ্রিলা পায়ে হেঁয়ে মন্দিরে চত্ত্বরে পৌঁছোন, সংলগ্ন দোকান থেকে পুজোর উপকরণ কিনে তারপর মন্দিরে ঢোকেন তাঁরা। এদিন অঙ্কুশ পরেছিলেন কালো প্যান্ট ও লাল পাঞ্জাবি, আর ঐন্দ্রিলা পরেছিলেন লাল সাদা গাউন। 

আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবি 'লাভ ম্যারেজ', তার আগে শনিবার কালীঘাটের মন্দিরে পুজো দিলেন টলিপাড়ার এই তারকা জুটি। কালীঘাটে পুজো দিতে যাওয়ার আগে থেকে মন্দিরে ঢোকা, পুজো দেওয়া সবটাই অনুরাগীদের জন্য লাইভ করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

ফেসবুকের দেওয়ালে অঙ্কুশের পোস্ট করা ভিডিয়োতে দেখা যায় তিনি ও ঐন্দ্রিলা পায়ে হেঁয়ে মন্দিরে চত্ত্বরে পৌঁছোন, সংলগ্ন দোকান থেকে পুজোর উপকরণ কিনে তারপর মন্দিরে ঢোকেন তাঁরা। এদিন অঙ্কুশ পরেছিলেন কালো প্যান্ট ও লাল পাঞ্জাবি, আর ঐন্দ্রিলা পরেছিলেন লাল সাদা গাউন। কালীঘাটে আসার আগেই গাড়িতে বসে সাজু -গুজুর কারণ জানিয়েছিলেন অঙ্কুশ। পরে মন্দিরে পৌঁছে ফের লাইভ করেন। মন্দিরে ঢোকার সময় সেখানে জল পরে থাকায় মাঝে একবার পা পিছলে যায় অঙ্কুশের, তবে তাঁকে ধরে নেন দেহরক্ষী। শেষপর্যন্ত মন্দিরের ভিতরে ঢুকে পুজো দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

আরও পড়ুন-শ্যুটিং সেটে অনুপম খের-কে ডিম ধোসা বানিয়ে খাওয়ালেন অনুরাগ বসু, কেমন ছিল স্বাদ?

আরও পড়ুন-‘সাকসেস পার্টিতে রানিই আমায় ডেকে সকলের সঙ্গে আলাপ করিয়ে দেন’, জানালেন অনির্বাণ

'লাভ ম্যারেজ' মুক্তির আগে জোর কদমেই প্রচার পর্ব চালাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শনিবার ভোর রাতেই মুম্বইয়ে ছবির প্রচার সেরে ফিরেছেন এই তারকা জুটি। তাই এদিন সকালে কিছুটা ঘুম চোখেই কালীঘাটে পৌঁছেছিলেন বলে জানান তাঁরা। ছবির নির্মাতাদের তরফে কিছুদিন আগেই 'ঠাকুমার আদর' নামে একটি প্রতিযোগিতারও আয়োজন করা হয়, কথামত জয়ী প্রতিযোগীর বাড়িতে ঠাকুমার সঙ্গে দেখা করতে দুর্গাপুরে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখানে মন ভরে পেটপুজো করতে দেখা যায় এই জুটিকে। ঠাকুমার আদরও খান তাঁরা। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অঙ্কুশ।

'লাভ ম্যারেজ'-এর ট্রেলারে দেখা গিয়েছে পাত্রের বাবার সঙ্গে পরকীয়া করছেন পাত্রীর মা, আর তা ঘিরেই যত গোলযোগ। ছবিতে অঙ্কুশের বাবার ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিককে, আর ঐন্দ্রিলার মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.