বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Kher-Anurag Basu: শ্যুটিং সেটে অনুপম খের-কে ডিম ধোসা বানিয়ে খাওয়ালেন অনুরাগ বসু, কেমন ছিল স্বাদ?

Anupam Kher-Anurag Basu: শ্যুটিং সেটে অনুপম খের-কে ডিম ধোসা বানিয়ে খাওয়ালেন অনুরাগ বসু, কেমন ছিল স্বাদ?

অনুপম খেরের জন্য ডিম ধোসা বানালেন অনুরাগ বসু

অনুপম খের লিখেছেন, ‘আজকের ব্রেকিং নিউজ: #MetroInDino-এর সেটে অনুরাগ বসু অনুপম খেরের জন্য ডিমের ধোসা তৈরি করছেন। দেখুন,শিখুন,এটা খান এবং মজা করুন! ডিম ধোসা খেয়ে অনুরাগের প্রশংসাও করলেন অনুপম। বললেন ছবিতে একটি ভাল ভূমিকা দিয়েছেন এবং প্লেটে ধোসাটিও দুর্দান্ত ছিল। হাহাহাহাহা! যে কোন কিছু ঘটতে পারে।'

ডিম দিয়ে ধোসা, খেয়েছেন কখনও? এমন ধোসা খাওয়ার সুযোগ না মিললে এখনই তা চাক্ষুস করতে পারেন। আবার দেখে শিখেও নিতে পারেন। ডিম দিয়ে ধোসা বানাতে দেখা গেল পরিচালক অনুরাগ বসুকে। 'মেট্রো…ইন দিনো'-র শ্যুটিং সেটে এমন ধোসা বানানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনুপম খের।

অনুপম খের যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে অনুরাগ বসুকে ধোসা বানানোর গরম চাটুর মধ্যে প্রথমে চালগুড়ি বাটার প্রলেপ দিতে দেখা যায়। তারপর তার মধ্যে ডিম দেন অনুরাগ। পরে পেঁয়াজ কুচি, টমাটো কুচি, সহ আরও বেশকিছু উপকরণ দিতে দেখা য়ায়, সঙ্গে ছড়িয়ে দেন স্বাদ মতো নুন। ভিডিয়ো করার সময় সেটের সকলকে চুপ থাকতে বলেন অনুপম খের। যাতে পুরো প্রক্রিয়াটা ঠিকভাবে বর্ণনা করতে পারেন পরিচালক অনুরাগ বসু। সব শেষে ক্যামেরা ঘুরিয়ে অনুপম খের দেখান শ্যুটিং সেটে অনুরাগের রান্না দেখতে কীভাবে চুপ করে দাঁড়িয়ে রয়েছেন সমস্ত কলা কুশলীরা।

আরও পড়ুন-‘সাকসেস পার্টিতে রানিই আমায় ডেকে সকলের সঙ্গে আলাপ করিয়ে দেন’, জানালেন অনির্বাণ

ভিডিয়ো পোস্ট করে অনুপম খের লিখেছেন, ‘আজকের ব্রেকিং নিউজ: #MetroInDino-এর সেটে অনুরাগ বসু অনুপম খেরের জন্য ডিমের ধোসা তৈরি করছেন। দেখুন.... শিখুন..... এটা খান... এবং মজা করুন!! ডিম ধোসা খেয়ে অনুরাগের প্রশংসা করলেন অনুপম। তিনি তাঁকে ছবিতে একটি ভাল ভূমিকা দিয়েছেন এবং প্লেটে ধোসাটিও দুর্দান্ত ছিল। হাহাহাহাহা! যে কোন কিছু ঘটতে পারে। হ্যালো অনুরাগ বাবু!!’ সঙ্গে হাসি, থাম্বস আপ এবং লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন অনুপম খের।

অনুপম খেরের এই পোস্টের নিচে একজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে খুব সুস্বাদু।’ অন্য একজন বলেছেন, ‘এই অসাধারণ মানুষ দুটিকে ভালোবাসুন।’ কারোর কথায় ‘উভয়েই জিনিয়াস... ওঁরা যাই করুক না কেন, ভালো লাগে।’

প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তি পেয়েছিল অনুরাগ বসুর ছবি 'লাইফ ইন এ মেট্রো।' তারই সিক্যুয়েল হিসেবে আসছে 'মেট্রো... ইন দিনো।' ছবিতে রয়েছেন আদিত্য রায় কাপুর, সারা আলি খান, কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, ফতিমা সানা শেখ, আলি ফজল, অনুপম খের এবং নীনা গুপ্তার মতো অভিনেতারা। চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা অভিজিতের বিরুদ্ধে চাকরিপ্রার্থী মাহিকে প্রার্থী করল আইএসএফ, খেলা হবে তমলুকে! কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Latest IPL News

স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.