বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬০'র দশকের স্মৃতিতে ডুব, ছেলে সানির আবদার রেখে নিজের ছবির গান গাইলেন ধর্মেন্দ্র
ছেলে সানির সঙ্গে ধর্মেন্দ্র
ছেলে সানির সঙ্গে ধর্মেন্দ্র

৬০'র দশকের স্মৃতিতে ডুব, ছেলে সানির আবদার রেখে নিজের ছবির গান গাইলেন ধর্মেন্দ্র

  • গাড়িতে বসেই ছেলে সানির আবদার রাখলেন। গান গাইলেন ধর্মেন্দ্র।

বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র। প্রবীন অভিনেতার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। বিভিন্ন সময় টুইট করে নিজের মতামত পোষণ করে থাকেন। তেমনি দৈনন্দিন জীবনের টুকরো মুহূর্তও সামাজিক মাধ্যমে তুলে ধরতে ভোলেন না। 

সদ্য টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রবীন অভিনেতা। গাড়িতে বসে রয়েছেন তিনি। গায়ে কালো কোর্ট, মাথায় টুপি, এক্কেবারে সাহেব বেশে ধরা দিয়েছেন তিনি। গাড়ির মধ্যে বাজছে বলিউডের পুরনো গান। ১৯৬৮ সালের ‘মেরে হামদারদ মেরে দোস্ত’ ছবির গান ‘ছালকাইয়ে জাম’। গানে কণ্ঠ দিয়েছিল মহম্মদ রফি এবং লক্ষ্মীকান্ত-পেয়ারেলাল। ছবিতে এই গানে ধর্মেন্দ্রর সঙ্গে অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুর।

গাড়িতে বসে এই গানেই সুর মিলিয়ে উপভোগ করতে দেখা গেল প্রবীন অভিনেতাকে। সেই ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন, ‘সানির (অভিনেতার ছেলে সানি দেওল) গাড়িতে এই গানটা বাজছিল। হঠাৎ করেও ও বলে উঠল, পাপা আমার জন্য এই গানটা গাও। আমি না বলতে পারিনি। আশা করছি তোমাদেরও ভালো লাগবে’। 

দেখুন ষাটের দশকের সেই আসল গানের ভিডিয়ো-

ছেলের গাড়িতে নিজের ছবির গান শুনে স্মৃতিমেদুর হয়ে পড়েন ধর্মেন্দ্র। এই ভিডিয়ো শেয়ার করতেই অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ছেলে সানির সঙ্গে বিভিন্ন জায়গায় বেড়াতে যেতে দেখা যায় ধর্মেন্দ্রকে। কিছুদিন আগে হিমচল প্রদেশে পাহাড়ের উপর টেন্ট খাটিয়ে ছুটি উপভোগ করতে দেখা গিয়েছিল বাবা-ছেলেকে।

বন্ধ করুন