বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের ভাড়াটিয়া হলেন কৃতী শ্যানন, প্রতি মাসে কত টাকা করে দিতে হবে জানেন?
অমিতাভের বাড়িতে ভাড়া থাকবেন কৃতী

অমিতাভের ভাড়াটিয়া হলেন কৃতী শ্যানন, প্রতি মাসে কত টাকা করে দিতে হবে জানেন?

  • প্রতি মাসে ভাড়া গুনতে হবে ১০ লক্ষ! কিন্তু অমিতাভকে বাড়ির মালিক হিসাবে পাওয়া কী কম সৌভাগ্যের? 

মুম্বইয়ে অমিতাভ বচ্চনের প্রপার্টি সংখ্যা নেহাত কম নয়। জুহু, অন্ধেরির মতো অভিজাত এলাকায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে শাহেনশার একাধিক বাংলো। এবার নিজের অন্ধেরির ডুপ্লেসটি বলিউডের ‘পরম সুন্দরী’ কৃতী শ্যাননকে ভাড়ায় দিলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা। সূত্রের খবর আগামী দু-বছরের জন্য অমিতাভের ওই বাড়িটি  ভাড়া নিয়েছেন কৃতী। 

 অন্ধেরি (পশ্চিম)-র লোখন্ডওয়ালা রোডে অবস্থিত আটলান্টিস বিল্ডিং-এর ২৭ এবং ২৮তলার ওই ফ্ল্যাটে থাকার জন্য প্রতি মাসে নাকি ১০ লক্ষ টাকা ভাড়া দেবেন কৃতী। আসলে মুম্বইতে ভালো বাড়ি পাওয়া এক্কেবারে সহজ কাজ নয়, তাই পরিচিত মানুষের ভাড়াটিয়া হতে পারলে তো ঝক্কি খানিকটা কমে যায়। আর যদি অমিতাভ বচ্চন আপনার বাড়ির মালিক হন, তবে তো পোয়া বারো!  খবর এই ডুপ্লেক্সের জন্য সিকিউরিটি ডিপোজিট হিসেবে ৬০ লক্ষ টাকা ইতিমধ্যেই জমা করে দিয়েছেন কৃতী, যা ছয় মাসের ভাড়ার সমান। 

পর্দায় যতই খিটখিটে বাড়ির মালিকের চরিত্রে পাওয়া যাক না কেন, বাস্তবে ভীষণ মিষ্টি মনের মানুষ অমিতাভ তা অজানা নয় কৃতীর। দিন কয়েক আগেই কেবিসির মঞ্চে হাজির হয়ে অমিতাভের সঙ্গে রোম্যান্টিক ডান্সও করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 

কৃতীর সঙ্গে অমিতাভের এই ভাড়ার চুক্তি রেজিস্টার করা হয়েছে গত ১২ই নভেম্বর। ২০২১ সালের ১৬ অক্টোবর থেকে আগামী ২৪ মাস পর্যন্ত কার্যকর থাকবে এই চুক্তি। জানা গিয়েছে ২০২০ সালেই ৩১ কোটি টাকা দিয়ে আটলান্টিস আবাসনে ডুপ্লেসটি কিনেছিলেন অমিতাভ, যদিও সেটি রেজিস্ট্রেশনের কাজ হয়েছে ২০২১-এর এপ্রিল মাসে। 

এ ছাড়া নিজেদের আরও একটি বাড়ি এক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে লিজ দিয়েছেন অমিতাভ এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন। বলি তারকারা অনেকেই নিজেদের বাড়ি ভাড়ায় দিতে থাকেন, সইফ আলি খানও নিজের একাধিক বাড়িতে ভাড়াটে রেখে দিয়েছেন। 

এই মুহূর্তে জুহুর জলসা বাংলোতে থাকেন অমিতাভ, প্রতীক্ষা নামের আরও একটি বাংলো রয়েছে জলসার খুব কাছেই। সেখানে নিয়মিত যাতায়াত রয়েছে বিগ বি-র। অন্যদিকে কৃতী এর আগে জুহুর একটি অ্যাপার্টমেন্টে থাকতেন, সেটি ২০১৪ সালে কিনেছিলেন অভিনেত্রী। বাবা-মা ও বোনকে নিয়েই ওই বাড়িতে থাকতেন ‘হিরোপন্তি’ নায়িকা। 

 

বন্ধ করুন