বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ‘দিদি নম্বর ১’-এর সেটে মুখ খুললেন অভিনেত্রীর মা
অঙ্কুশ ও ঐন্দ্রিলা 
অঙ্কুশ ও ঐন্দ্রিলা 

কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ‘দিদি নম্বর ১’-এর সেটে মুখ খুললেন অভিনেত্রীর মা

  • মায়ের সঙ্গে আজ ‘দিদি নম্বর ১’-এর সেটে উপস্থিত থাকবেন ঐন্দ্রিলা সেন। দেখতে ভুলবেন না যেন!

‘দিদি নম্বর ১’-এর সেটে আজ মায়ের সঙ্গে থাকবেন ঐন্দ্রিলা সেন। বৈশাখি বাম্পার স্পেশ্যাল এপিসোডে মায়ের সঙ্গেই দেখা গেল অভিনেত্রীকে। রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘সারা জামানা’য় গলাও মেলালেন তিনি। সঙ্গে জানালেন কবে করবেন অভিনেতা অঙ্কুশ হাজরাকে বিয়ে!

ঐন্দ্রিলাতে রচনার প্রশ্ন, ‘১০ বছর ধরে শুনছি আজ নয় কাল, বিয়ে করব। তা কবে হবে বিয়ে?’ উত্তর দেওয়ার দায়িত্ব মায়ের ঘাড়েই চাপিয়ে দেন ঐন্দ্রিলা। আর তাঁর মা কি জানান। ঐন্দ্রিলার মায়ের মতো, এদে বিয়ে হলেই বিপদ! আজ টেলিকাস্ট হবে এই এপিসোডটি। থাকছেন পূজা বন্দ্যোপাধ্যায়ও। মা হওয়ার পর এই প্রথম কোনও টিভি শো-তে দেখা যাবে পূজাকে।

কালো গাউন পরে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ‘দিদি নম্বর ১’-এ উপস্থিত থাকার কথা জানান ঐন্দ্রিলা নিজেই। লেখেন, ‘অনেক দিন পর দিদি নম্বর ১ খেললাম’! নেটেড স্লিভসের এই পোশাকে ঐন্দ্রিলার সাজ মনে ধরেছে নেটিজেনদের। তাঁর লুকের প্রশংসা করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও।

সম্প্রতি অঙ্কুশের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। হোটেলেই নিভৃতবাসে থাকতে হয়েছিল তাঁদের। তবে, সেরে উঠে মলদ্বীপের নীল জল আর সাদা বালিতে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেননি এই তারকা জুটি।

বন্ধ করুন