বাংলা নিউজ > বায়োস্কোপ > ন্যুড বৃষ্টির প্রেমে পড়েছেন অভিনেত্রী পিঙ্কি, হট লুকে ধরা দিলেন কাঞ্চনের স্ত্রী
পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (ছবি ফেসবুক)
পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (ছবি ফেসবুক)

ন্যুড বৃষ্টির প্রেমে পড়েছেন অভিনেত্রী পিঙ্কি, হট লুকে ধরা দিলেন কাঞ্চনের স্ত্রী

  • সাহসী ছবিতে ধরা দিলেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঁধ খোলা পোশাকে সামাজিক মাধ্যমে সাহসী ছবি পোস্ট করলেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনও তাঁর সাহসী মন্তব্য, ‘বৃষ্টি তোর গায়ে কোনও রং নেই, ন্যুড বলেই কি তুই এত ভাল? রক্তের রং লাল বলেই মিথ্যের রং কালো?’ কাঞ্চন মল্লিকের স্ত্রী যে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন তা বলাই বাহুল্য।

নেটদুনিয়ায় অভিনেত্রীর এই উষ্ণতামাখা ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রে নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের স্ত্রী তিনি। তবে অভিনেত্রী কিন্তু আগাগোরাই রাজনীতি থেকে দূরত্ব বজায় রেখে চলেন। অভিনেত্রী পিঙ্কি নিজের পরিচয় বাঁচতে পছন্দ করেন। এই নামেই অভিনয় জগত তাঁকে চেনে। রাজনীতিতে তিনি একেবারেই যে কাঁচা সেটা স্পষ্ট করেছেন।

বিধানসভা নির্বাচনে কাঞ্চনের জয় নিয়ে মন্তব্য করতে গিয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর স্বামী অনেক লড়াই করে জিতেছে। সেটা আনন্দের। তবে তাঁর মতে, ‘আমার মতে, রাজনীতিতে আসে মানেই শিল্পীসত্ত্বার অপমৃত্যু ঘটা। এক জন ভাল শিল্পীর মৃত্যুতে আরেক জন শিল্পীকে কখনও কেউ খুশি হতে দেখেছেন? আমারও সেই অবস্থা’। সাহসী মন্তব্য হোক কিংবা সাহসী ছবি নিজেকে মেলে ধরতে কখনো পিছপা হননা পিঙ্কি।

 

বন্ধ করুন