বাংলা নিউজ > বায়োস্কোপ > একটা ভ্রু ও অর্ধেক চুলের রঙ লাল, অদ্ভূত অবতারে ধরা দিলেন প্রতীক বব্বর!
অভিনেতা প্রতীক বব্বর (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেতা প্রতীক বব্বর (ছবি ইনস্টাগ্রাম)

একটা ভ্রু ও অর্ধেক চুলের রঙ লাল, অদ্ভূত অবতারে ধরা দিলেন প্রতীক বব্বর!

  • লাল ভ্রু-র সঙ্গে চুলের রঙও অনেকখানি লাল করে ফেলেছেন তিনি। নতুন লুকে ছবি পোস্ট করলেন প্রতীক বব্বর। 

ভোল বদল করে ছবি পোস্ট করতে দেখা গেলো অভিনেতা প্রতীক বব্বরকে। লাল রঙ করেছেন বাঁ দিকের ভ্রু-র, সঙ্গে একই দিকের চুলের রঙও পুরো লাল করে ফেলেছেন তিনি। নতুন লুকে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন,  সাম্প্রতিক সময়ের অন্যতম চর্চিত হলিউড ছবি ‘জোকার’-এর ডায়লগ ‘তাঁরা আমাকে দেখে হাসে কারণ আমি আলাদা, আমি তাঁদের দেখে হাসি কারণ তাঁরা সবাই একরকম! 

কিংবদন্তি অভিনেত্রী স্মিতা পাটিল ও রাজ বব্বরের ছেলে প্রতীক বব্বর। হামেশাই বিতর্কের শিরোনামে তিনি। তাঁর জন্মের ১৪ দিন পরই প্রসবজনিত সমস্যায় মারা যান অভিনেত্রী স্মিতা পাতিল। মেলেনি মায়ের সান্নিধ্য। স্মিতা মারা যাওয়ার পর রাজ বব্বর প্রথম স্ত্রী নাদিরা, দুই ছেলেমেয়ের কাছে ফিরে যান। দিদা-দাদুর কাছেই মানুষ হন প্রতীক।

প্রসঙ্গত, হামেশাই স্রোতের বিপরীতে চলতে দেখা যায় তাঁকে। বিতর্কিত জীবন। বিজ্ঞাপণ জগতে প্রহ্লাদ কক্করের হাত ধরে প্রবেশ। একের পর এক বিজ্ঞাপনে কাজ করেন। এরপরই ‘জানে তু ইয়া জানে না’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ পান। অভিনয় দক্ষতার জোরে সকলের মন জয় করে নেন তিনি। এরপর ‘ধোবি ঘাট’, ‘আরক্ষণ’, ‘মাই ফ্রেন্ড পিন্টো’ সহ নানা ছবিতে দেখা যায় তাঁকে।

২০১৭ সালে ‘এক দিওয়ানা থা’ ছবির শুটিং চলাকালীন অ্যামি জ্যাকসনের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক জড়িয়ে পড়েন। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরই মাদকাসক্ত হয়ে পড়েন তিনি। কিছুদিন রিহ্যাবে থাকার পর মাদকাসক্তি থেকে মুক্তি পান।

ফের নিজের কেরিয়ারকে শক্ত হাতের ধরার চেষ্টা, ২০১৮ সালে ‘মুলক’ ছবির মাধ্যমে বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করেন। এরমধ্যে, বহুজন সমাজ পার্টির নেতা পবন সাগরের মেয়ে ও দীর্ঘদিনের বান্ধবী সানিয়া সাগরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। ‘বাগি-২’, ‘ছিঁছোড়ে’-র মতো ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। 

তবে চলতি বছরে সানিয়া ও প্রতীকের দাম্পত্য সম্পর্ক টালমাটাল বলেই শোনা যায়। এনিয়ে অবশ্য দুজনের মধ্যে কেউই প্রকাশ্যে কিছু জানানি। অ্যামাজন প্রাইমের সিরিজ ফোর মোর শর্টস ২ ছবিতে দেখা গিয়েছে তাঁকে।রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে প্রতীককে। 

বন্ধ করুন