বাংলা নিউজ > বায়োস্কোপ > রানির সঙ্গে রোম্যান্স করতে ব্যস্ত প্রসেনজিৎ! ফিরে গেলেন ২৫ বছর আগে
ছবিতে রানি মুখোপাধ্য়ায়ের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
ছবিতে রানি মুখোপাধ্য়ায়ের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

রানির সঙ্গে রোম্যান্স করতে ব্যস্ত প্রসেনজিৎ! ফিরে গেলেন ২৫ বছর আগে

  • ২৫ বছর আগের স্মৃতি উসকে পোস্ট করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

২৫ বছর আগে ফিরে গেলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। স্মৃতির পাতা উলটে অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে সেই সময়কার একটা ভিডিয়ো ক্লিপ শেয়ার করেন তিনি। ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল প্রসেনজিৎ-রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘বিয়ের ফুল’। 

ভিডিয়ো পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘স্মৃতিচারণ... বিয়ের ফুলের পুরনো স্মৃতি... রানি মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি’। ‘মন আমার এক নতুন মস্তানি শিখেছে..’ সেই সময় বিয়ের ফুল মুক্তি পাওয়ার পর এই গান দর্শকদের কাছে প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল। 

এই ছবি দিয়েই অভিনয় জগতে পথ শুরু রানির এবং ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রীর বাবা রাম মুখোপাধ্যায়। প্রযোজনায় ছিলেন অভিনেত্রীর দাদা রাজা মুখোপাধ্যায়। দুই বোনকে কেন্দ্র করে ছবি। বড় বোন হয়েছিলেন ইন্দ্রাণী হালদার এবং ছোট বোন রানি। এছাড়াও ছবিতে ছিলেন সব্যসাচী চক্রবর্তী।

রবিবার আচমকাই পুরনো একটুকরো স্মৃতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বর্তমানের টলি ইন্ডাস্ট্রি ‘বুম্বা দা’। জনপ্রিয় এই গানে কণ্ঠ দেন কুমার শানু এবং বিজয়তা পণ্ডিত। গান লিখেছিলেন পুলক বন্দ্যোপাধ্যায়। এই ছবি সেই সময় বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল।

প্রসঙ্গত, প্রসেনজিতের প্রথম স্ত্রী তথা অভিনেত্রী দেবশ্রী রায় সম্পর্কে রানির মাসি। সেই হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্পর্কে রানির প্রাক্তন মেসোমশাই। যদিও ১৯৯৬ যখন ছবি মুক্তি পেয়েছিল, তখন প্রসেনজিৎ-দেবশ্রীর বিবাহ-বিচ্ছেদ হয়ে গেছে। 

 

 

বন্ধ করুন