বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রেন স্ট্রোকে আক্রান্ত আক্রান্ত রাহুল রায়, ভরতি নানাবতী হাসপাতালের ICU-তে
রাহুল রায় (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম officialrahulroy)
রাহুল রায় (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম officialrahulroy)

ব্রেন স্ট্রোকে আক্রান্ত আক্রান্ত রাহুল রায়, ভরতি নানাবতী হাসপাতালের ICU-তে

  • 'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর জন্য কার্গিলে শুটিং করছিলেন অভিনেতা।

মুম্বই : ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলেন অভিনেতা রাহুল রায়। তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে। আপাতত আইসিইউতে আছেন তিনি। অভিনেতার জামাইবাবু রমীর সেনকে উদ্ধৃত করে একথা জানিয়েছে এবিপি নিউজ।

আসন্ন সিনেমা 'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর জন্য কার্গিলে শুটিং করছিলেন ‘আশিকি’-র অভিনেতা। সেই সময় তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তারপরই তাঁকে শ্রীনগরে ফিরিয়ে আনা হয়। সেখান থেকে চিকিৎসার জন্য তাঁকে মুম্বইয়ে নিয়ে আসা হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) তাঁকে নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে। এবিপি নিউজ জানিয়েছে, সাতদিন আগেই ৫২ বছরের অভিনেতা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। প্রবল ঠান্ডার কারণে ব্রেন স্ট্রোক হয়েছে বলে ধারণা একাংশের।

এবিপি নিউজের প্রতিনিধিকে রমীর জানান, রাহুলকে নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতিতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর করোনাভাইরাস টেস্ট নেগেটিভ এসেছে। রমীরের আশ্বাস, উদ্বেগের কিছু নেই। রাহুলের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। রাহুলের বোন প্রিয়াঙ্কা রায়ও জানান, প্রতিদিনই রাহুলের শারীরিক অবস্থা ভালো হচ্ছে। 

অনু আগরওয়ালের বিপরীতে ‘আশিকি’-তে অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীদের নজর কেড়েছিলেন রাহুল। এছাড়াও ‘প্যায়ার কা সায়া’, ‘জানাম’, ‘স্বপ্নে সাজন কে’-মতো সিনেমায় অভিনয় করেছিলেন। রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর প্রথম সংস্করণও জিতেছিলেন। ২০১৭ সালে তিনি বিজেপিতে যোগ দেন। আপাতত  নীতিন কুমার গুপ্ত পরিচালিত 'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেই সিনেমায় মেজরের ভূমিকায় অভিনয় করছেন রাহুল।

বন্ধ করুন