বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০০ কোটি টাকা মূল্যের ৪টি ফ্ল্যাট সঞ্জয়কে ফিরিয়ে দিলেন স্ত্রী মান্যতা
সঞ্জয়-মান্যতা
সঞ্জয়-মান্যতা

১০০ কোটি টাকা মূল্যের ৪টি ফ্ল্যাট সঞ্জয়কে ফিরিয়ে দিলেন স্ত্রী মান্যতা

  • স্বামীর কাছ থেকে পাওয়া দামী উপহার ফিরিয়ে দিলেন মান্যতা। 

বলিউডে সঞ্জয়-মান্যতা সম্পর্ক অনেকের কাছেই দৃষ্টান্ত স্বরূপ। অভিনেতার থেকে ১৬ বছরের ছোট স্ত্রী মান্যতা। সঞ্জয়ের জীবনে বহু নারীসঙ্গ থেকেছে। সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতা। আদরের স্ত্রীকে মুম্বইয়ের অভিজাত এলাকায় চার চারটি ফ্ল‍্যাট উপহার দিয়েছেন সঞ্জয়। যার বাজারমূল্য প্রায় ১০০ কোটি টাকা।

কিন্তু সেই সবকটি উপহারই নাকি সঞ্জয়কে ফিরিয়ে দিলেন মান্যতা। ডিসেম্বরে ফ্ল্যাট উপহার দেওয়ার এক সপ্তাহের মধ্যেই সবকটি ফ্ল্যাট ফিরিয়ে দেন তিনি।‌ চারটি ফ্ল্যাটই মুম্বইয়ের অন্যতম বিলাসবহুল জায়গা পালি হিলস-এর ‘ইম্পেরিয়াল হাইটসট’ বিল্ডিংয়ে। সরকারি খাতে এই ফ্ল্যাটগুলির মোট মূল্য ২৬.৫ কোটি টাকা। তবে ব্রোকারদের দাবি, চারটি ফ্ল্যাটের বাজারি মূল্য ১০০ কোটি টাকা। 

তবে ঠিক কী কারণে সঞ্জয়কে এই ফ্ল্যাট চারটি ফিরিয়ে দিলেন মান্যতা তা এখনো অস্পষ্ট। রিপোর্ট বলছে, চারটি ফ্ল্যাটের মধ্যে দুটি বিল্ডিংয়ের চতুর্থ এবং পঞ্চম তলায়। অন্যদিকে, বাকি দুটি ফ্ল্যাট বারো এবং তেরো তলে। ২০০২ সালে বিন্ডিংটি তৈরি হয়। ফ্ল্যাটের বিশেষ গুণ, এখানের বারান্দা এবং জানলা দিয়ে অসাধারণ প্রাকৃতিক দৃশ্য দেখা যায়। 

উল্লেখ্য, ১২ বছরের বৈবাহিক সম্পর্ক সঞ্জয় এবং মান্যতার। ২০০৮ সালে ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন দুজনে। বিয়ের দুবছরের মাথায় তারকা দম্পতির কোল আলো করে আসে যমজ সন্তান ছেলে সারাহান এবং মেয়ে ইরা।

বন্ধ করুন