বাংলা নিউজ > বায়োস্কোপ > সুখবর দিলেন সায়ক! লুক চেঞ্জ করে এবার তিনি ‘সাঁঝের বাতি’র গ্যারি
সায়ক চক্রবর্তী 
সায়ক চক্রবর্তী 

সুখবর দিলেন সায়ক! লুক চেঞ্জ করে এবার তিনি ‘সাঁঝের বাতি’র গ্যারি

  • টাইপকাস্ট ভাঙতে চেয়েছিলেন। সপ্তাহ খানেক আগে মেকওভার করে চমকে যাওয়া লুকে ধরা দিয়েছিলেন সায়ক।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যদিও দীর্ঘ দিন টেলিভিশনে কাজ করার সুবাদে, তাঁর মনে হয়েছিল টাইপকাস্ট হয়ে যাচ্ছেন তিনি। সেই তকমাটা ভাঙতে চাইছিলেন। টাইপকাস্ট থেকে বেরনোর জন্য নিজের লুক বদলে ফেলেছিলেন সায়ক। এই হার না মানার অদম্য চেষ্টা আর জেদই তাঁকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেল। এবার নতুন রূপে সায়ক।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে এক নতুন রূপে দেখা মিলবে অভিনেতা সায়ক চক্রবর্তীর। তাঁর চরিত্রের নাম গ্যারি। হিন্দুস্তান টাইমস বাংলাকে সায়ক জানিয়েছেন, ‘আমার চরিত্র লন্ডন থেকে ফিরেছে। নায়িকার সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা চলছে। আমার লুক সম্প্রতি ফটোশ্যুটের মতোই রাখা হয়েছে। আমার চরিত্রে বাংলা খুব কম বলতে পারে। যেমন আমি আশা করেছিলাম টাইপকাস্ট ভাঙার বিষয়টা তেমনটাই হয়েছে’। 

অভিনেতা আরো জানিয়েছেন, ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক আগে থেকেই দেখতেন তিনি। এমনকি তাঁর মা-ও দেখেন। এই ধারাবাহিকের বর্তমানে উত্তর পর্ব দেখানো হচ্ছে। সাঁঝের বাতি (নতুন পৃথিবী)। আগামী ১৬ জুলাই থেকে সম্প্রচারিত হবে। পাশাপাশি স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’তেও শীঘ্রই দেখা যাবে অভিনেতাকে।

২০১৪ সালে অভিনয় জগতে পথ চলা শুরু সায়কের। ‘বয়েই গেল’ ধারাবাহিকের সঙ্গে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। বিগত কয়েক বছরের কেরিয়ারে ভক্তিরসাত্মক তথা ঐতিহাসিক গল্প নির্ভর ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে নিজেকে অন্য চরিত্রে মেলে ধরতে চেয়েছিলন তিনি। সেই কারণে বদল এনেছিলেন নিজের লুকে। এই মুহূর্তে ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ক। 

‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘করুণাময়ী রাণীরাসমণি’, ‘আমি সিরাজের বেগম’, 'কাদম্বিনী' সহ একাধিক মেগায় নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন সায়ক। এবার টাইপকাস্ট ভেঙে ‘সাঁঝের বাতি’র হাত ধরে নিজের স্বপ্নকে সফল করতে চলেছেন তিনি।

 

 

বন্ধ করুন