বাংলা নিউজ > বায়োস্কোপ > প্যারাট্রুপারের ভূমিকায় শাহিদ, ২০২৩-এ ‘বুল' হয়ে ধরা দেবেন অভিনেতা
শাহিদ কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
শাহিদ কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

প্যারাট্রুপারের ভূমিকায় শাহিদ, ২০২৩-এ ‘বুল' হয়ে ধরা দেবেন অভিনেতা

  • নতুন প্রোজেক্ট হাতে নিলেন শাহিদ। ২০২৩ সালে বড়পর্দায় আসতে চলেছে অভিনেতার নতুন ছবি। 

নতুন ছবির ঘোষণা হল অভিনেতা শাহিদ কাপুরের। ছবির নাম ‘বুল’। কবীর সিং-এর দুর্দান্ত সাফল্যর পর প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ফের একবার গাঁটছাড়া বাঁধছেন চলেছেন শাহিদ। ২০২৩ সালের ৭ এপ্রিল মুক্তি পেলে চলেছে এই ছবি। পরিচালকের আসনে আদিত্য নিম্বালক। এই ছবি দিয়েই বলিউডে পরিচালক হিসেবে ডেবিউ করবেন আদিত্য। 

এই ছবি একটি পিরিয়ডিক ড্রামা হতে চলেছে। ১৯৮০ সালের কিছু সত্যি ঘটনাকে কেন্দ্র করেই এগোবে ছবির গল্প। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক ভূষণ কুমার জানিয়েছেন, ‘বুল বেশ বড় বাজেটের একটি অ্যাকশান ছবি, যেখানে সুরেরও ভূমিকা রয়েছে। এই ছবিতে অ্যাকশনের পাশাপাশি থাকবে রোম্যাটিসিজমও। আশা করছি, আমরা খুব ভালো একটা ছবি দর্শকদের উপহার দেব’।

'বুল' বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। ছবিতে একজন প্যারাট্রুপারের ভূমিকায় অভিনয় করবেন শাহিদ কাপুর। ভূষণ কুমার, কৃষাণ কুমার, অমর বুটালা এবং গরিমা মেহতা দ্বারা প্রযোজিত ছবিটি, ২০২২ সালের প্রথম দিকে শ্যুটিং শুরু হবে। 

ব্রিগেডিয়ার বালসারার জীবন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। নতুন প্রোজেক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে শাহিদ জানিয়েছেন, ‘পর্দায় একজন প্যারাট্রুপারের ভূমিকায় অভিনয় করব! বিষয়টা ভেবেই দারুণ লাগছে। ছবির গল্প কোনও কাল্পনিক ঘটনা নয়। বরং, একেবারে বাস্তব ঘটনা অবলম্বনে। ব্রিগেডিয়ার বালসারার জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। এই বিষয়টা আমাদের সকলের কাছে খুব গর্বের। একজন এমন প্যারাট্রুপারের জীবনের ঘটনা নিয়ে অভিনয় করতে পারব, যাঁর বীরত্ব, ভারতীয়দের গর্বিত করে আজও’।

তিনি আরও বলেন, 'সত্যিই নিজে গর্ববোধ করছি এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে। দর্শকদের মনোরঞ্জনের জন্য ছবির সব দিকেই নজর দেওয়া হবে। রয়েছে প্রচুর অ্যাকশন দৃশ্য। একই সঙ্গে একজন প্যারাট্রুপারের জীবনের ওঠাপড়া মন ছুঁয়ে যাবে সকলের।' বুল-এর চিত্রনাট্য লিখছেন অসীম অরোরা এবং পারভেজ শেখ। ছবিতে শাহিদ ছাড়া আরও অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর এবং পঙ্কজ কাপুর। 

 

 

বন্ধ করুন