বাংলা নিউজ > বায়োস্কোপ > পরনে টুকটুকে লাল জ্যাকেট, ‘রেড হট’ লুকে লেন্সবন্দি রানিমা দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া রায় 
দিতিপ্রিয়া রায় 

পরনে টুকটুকে লাল জ্যাকেট, ‘রেড হট’ লুকে লেন্সবন্দি রানিমা দিতিপ্রিয়া

  • কিলার লুকে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন দিতিপ্রিয়া।

ধারাবাহিকের সুবাদে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এখন টেলি জগতে জনপ্রিয় মুখ। কিছুদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। পর্দায় এতদিন দর্শক তাঁকে দেখে এসেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানি রাসমণির ভূমিকায়। 

কিন্তু সম্প্রতি ধারাবাহিকে তিরোধান হয়ে গিয়েছে রানি রাসমণির। শুরু হয়েছে উত্তর পর্ব। শেষ হয়েছে দিতিপ্রিয়ার ভূমিকা। এবার রানিমার বেশ ঝেড়ে ফেলে দিতিপ্রিয়া ধরা দিলেন নতুন রূপে। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল শেয়ার করেছেন তিনি। লাল রঙের জ্যাকেট, চোখে স্মাজড কাজল, স্মোরি আইশ্যাডো সঙ্গে পেতে উলটো করে আঁচরানো চুল তাঁর। রিল শেয়ার করে ক্যাপশনে নিজেকে জলের সঙ্গে তুলনা করেছেন তিনি। রানিমার এই ফটোশ্যুট রীতিমতো চোখ ধাঁধাচ্ছে নেটিজেনদের।

উল্লেখ্য, আপাতত কোনও ধারাবাহিকে অভিনয় না করলেও শীঘ্রই অভিনেত্রীকে ওয়েব সিরিজে দেখা যাবে। অন্যদিকে, টলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে ‘মহিষাসুরমর্দিনী’ রূপেও দেখা যেতে পারে তাঁকে। যদিও এবিষয় এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। 

জানা যাচ্ছে, দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে দেখা যেতে পারেন দিতিপ্রিয়াকে। এছাড়া খবর, স্পোর্টস সম্পর্কিত একটি ছবি নিয়ে পাভেল-এর সঙ্গে কথা হয়েছে অভিনেত্রীর।

 

 

বন্ধ করুন