বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ দিনেই সিরিয়ালে মুখ বদল! 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে এল পরিবর্তন
নতুন বাংলা বছরে শুরু হয়েছে এই ধারাবাহিকের সফর
নতুন বাংলা বছরে শুরু হয়েছে এই ধারাবাহিকের সফর

১০ দিনেই সিরিয়ালে মুখ বদল! 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে এল পরিবর্তন

  • পালটে গেল 'আমাদের এই পথ যদি না শেষ হয়' সিরিয়ালের রমা। 

শহর কলকাতার সঙ্গে হলুদ ট্যাক্সির নস্ট্যালজিয়া ওতোপ্রোতভাবে জড়িয়ে। আর এখন টেলিভিশনের পর্দায় এক মহিলা ট্যাক্সি চালকের গল্প দেখছে বাঙালি দর্শক। সৌজন্যে জি বাংলার সবচেয়ে নতুন ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। গত ১২ এপ্রিল থেকে সম্প্রচার শুরু হয়েছে এই সিরিয়ালের। এই মেগায় লিড রোলে অভিনয় করছেন অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখোপাধ্যায়। 

টিআরপি তালিকায় এখনও সেরা দশে জায়গা করে নিতে পারেনি এই সিরিয়াল। ঊমি-সাত্যকির টক-ঝাল সম্পর্কের রসায়ণে ভর করে, একটু একটু করে দর্শক মনে জায়গা করে নেওয়া শুরু হয়েছে। কিন্তু অল্প সময়ের মধ্যেই সিরিয়ালে ঘটে গেল চরিত্র বদল। সাত্যকির একান্নবর্তী পরিবারে মুগ্ধ সকলে। এই পরিবারের বয়স্ক চরিত্র সাত্যকির ঠাম্মি, রমার চরিত্রে শুরু থেকে অভিনয় করছিলেন অভিনেত্রী অলকানন্দা রায়। তবে এবার থেকে রমার চরিত্রে দেখা যাবে কল্যাণী মন্ডলকে। 

পালটে গেল রমা
পালটে গেল রমা

এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে পরমের মায়ের ভূমিকায় অভিনয় করে দাগ কাটেন। কী কারণে আচমকা শো থেকে সরে দাঁড়ালেন অলকানন্দা রায়, তা অবশ্য জানা যায়নি। 

উচ্চবিত্ত পরিবারের আদুরে মেয়ে ঊর্মি। ছোটবেলা থেকে প্রাচুর্য দেখেই বড় হয়ে উঠা তার,  খেলাধুলা,গান, নাচ বা ফটোগ্রাফি, পরিবারের সকলকে খুশি করতে সবই শিখেছে সে। তবে ঊর্মির নিজের পায়ে দাঁড়াতে ট্যাক্সি চালানোকেই বেছে নেবে পেশা হিসাবে। আর এর পিছনে রয়েছে সাত্যকি। 

শুরুতে অলকানন্দা রায় অভিনয় করছিলেন রমার চরিত্রে (ছবি-ইনস্টাগ্রাম)
শুরুতে অলকানন্দা রায় অভিনয় করছিলেন রমার চরিত্রে (ছবি-ইনস্টাগ্রাম)

এক দিন বাড়ি ফেরার পথে একদল বখাটে ছেলে শ্লীলতাহানির চেষ্টা করেছিল ঊর্মির। তাদের হাত থেকে কার্যত দেবদূতের মতো নায়িকাকে রক্ষা করে সাত্যকি। এরপর থেকেই এই ট্যাক্সি ড্রাইভারের প্রতি মুগ্ধ সে। মধ্যবিত্ত পরিবারের এই ছেলের কাছেই ট্যাক্সি চালানোর খুঁটিনাটি শেখে ঊর্মি। তাঁর দাদুরও নাতজামাই হিসাবে দারুণ পছন্দ সাত্যকিকে। তবে আচমকাই ঘটবে দুর্ঘটনা। এর জেরেই পালটে যাবে ঊর্মির জীবন। কেমন হবে সেই পথ চলার গল্প, তা নিয়ে বেশ উত্সাহী অনুরাগীরা।

বন্ধ করুন