বাংলা নিউজ > বায়োস্কোপ > তাস্কানি ট্রিপে করিনা বাড়িয়েছিলেন ৮ কেজি ওজন, তাই এক্সারসাইজ চলছে লকডাউনেও!
করিনা কাপুর খান (ছবি-সংগৃহিত)
করিনা কাপুর খান (ছবি-সংগৃহিত)

তাস্কানি ট্রিপে করিনা বাড়িয়েছিলেন ৮ কেজি ওজন, তাই এক্সারসাইজ চলছে লকডাউনেও!

  • একটুতেই ওজন বাড়িয়ে ফেলা তাঁর পারিবারিক ধাচ বলেই জানান করিনা। তাই সবসময় খেয়াল রাখেন কী খাচ্ছেন।

বলিউডের ‘ইয়াম্মি মাম্মি’ করিনা। তাঁর হট ফিগারের রহস্য জানতে মুখিয়ে থাকেন নেটারগিকরা। যদিও করিনা মনে করেন, একটুতেই ওজন বেড়ে যাওয়ার ধাত তাঁর পরিবারগত। আর তাই সবসময় মাথায় রাখতে হয়, কী খাচ্ছেন ও সময়মতো এক্সারসাইজ করছেন কি না! সম্প্রতি করিনার কুকিং শো ‘স্টার ভার্সেস ফুড’-এ নায়িকা জানিয়েছেন, ২০১৯-এর ইতালি ট্রিপে নিজের ৮ কেজি ওজন বাড়িয়ে ফেলেছিলেন তিনি। 

ইতালির তাস্কানিতে তইমুর আর সইফ আলি খানের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে গিয়েই বেড়েছিল ৮ কেজি ওজন। করিনার কথায়, ‘আমরা সবাই তাস্কানিতে ছুটি কাটাতে গিয়েছিলাম। আর ওখানকার স্পেশ্যাল ডিশ হচ্ছে ব্রিক ওভেন পিৎজা। ৮ কেজি ওজন বাড়িয়ে দেশে ফিরেছিলাম, কারণ আমি সারাদিন শেফকে পিৎজা বানাতে দেখতাম আর খেতাম!’

একটুতেই ওজন বাড়িয়ে ফেলা তাঁর পারিবারিক ধাচ বলেই মনে করেন তিনি। তাই সবসময় খেয়াল রাখেন কী খাচ্ছেন। করিনার কথায়, ‘আমরা যারা অভিনয়ের সঙ্গে যুক্ত, তাঁরা প্রত্যেকেই এখন খুব হিসেব করে খাবার খাই। নো গ্লুটেন, নো সুগার ডায়েট মেনে চলি। করিশ্মা যখন অভিনয় করত, তখনও এমনটা ছিল না। এখন আমাদের খেয়াল রাখতে হয় খাবারে কতটা নুন পড়ছে, কতটা তেল!’

তাই তো, মুম্বইতে চলা লকডাউনেও এক্সারসাইজ করতে ভোলেননি তিনি। সোমবার হাতের স্মার্টওয়াচের একটি ছবি ইনস্টায় শেয়ার করেছেন বেবো। লিখেছেন, ‘লকডাউন মানেই সব ছেড়ে দেওয়া নয়’! করিনার স্মার্টওয়াচ অনুসারে ৫,৬০৫ স্টেপ নিয়েছেন তিনি। আর হেঁটেছেন ৫.১১ কিলোমিটার। 

১১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্মদেন করিনা কাপুর আর সইফ আলি খান। এখনও নতুন সন্তানের নাম ও ছবি জনসমক্ষে আনেননি তাঁরা।

বন্ধ করুন