বাংলা নিউজ > বায়োস্কোপ > বাস্তবে দেওর-বৌদি, পর্দায় ভাই বোন অর্জুন-ঋদ্ধিমা; অভিজ্ঞতা শোনালেন টলি-অভিনেত্রী
'আকাশছোঁয়া'-র শুটিংয়ে অর্জুন-ঋদ্ধিমা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'আকাশছোঁয়া'-র শুটিংয়ে অর্জুন-ঋদ্ধিমা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বাস্তবে দেওর-বৌদি, পর্দায় ভাই বোন অর্জুন-ঋদ্ধিমা; অভিজ্ঞতা শোনালেন টলি-অভিনেত্রী

  • রাখিবন্ধন উৎসব উপলক্ষে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর তরফে একটি ছোট্ট ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে বোন-ভাইয়ের চরিত্রে দেখা গেছে ঋদ্ধিমা-অর্জুনকে।অথচ বাস্তবে তাঁরা দেওর এবং বৌদি। তা কেমন সম্পর্ক তাঁদের? 

রাখিবন্ধন উৎসব উপলক্ষে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর তরফে একটি ছোট্ট ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে বোন-ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা ঘোষ এবং অর্জুন চক্রবর্তী। অথচ বাস্তবে তাঁরা দেওর এবং বৌদি। তা কেমন সম্পর্ক তাঁদের? আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই কথা জানালেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী।

গৌরব চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার আগে অর্জুনের সঙ্গে তেমন আলাপ ছিল না ঋদ্ধিমার।স্রেফ চিনতেন, জানতেন। তবে এরপর গৌরবের সঙ্গে সম্পর্কের সুবাদে তাঁদের ভালো বন্ধু হয়ে উঠতে বেশি সময় লাগেনি। বয়সের তফাৎ খুব বেশি না থাকায় ব্যাপারটা আরও সহজে হয়েছে। তাই তো গৌরবের সঙ্গে বিয়ে হওয়ার পর ঋদ্ধিমা এবং অর্জুনের মধ্যে প্রথাগত বৌদি-দেওয়ের সম্পর্ক গড়ে ওঠেনি। তবে যেহেতু তাঁরা একই পরিবারের সদস্য এবং তার ওপর সম্পর্কটাও এমন যে মাঝেমধ্যেই নিজেদেরই অজান্তে ভাই-বোনের সমীকরণ তৈরি হয়ে যায় তাঁদের মধ্যে।

গৌরব-ঋদ্ধিমা। (ছবি সৌজন্যে -টুইটার)
গৌরব-ঋদ্ধিমা। (ছবি সৌজন্যে -টুইটার)

এ প্রসঙ্গে ঋদ্ধিমা আরও জানান যে সম্প্রতি শুটিংয়ের কাজে একসঙ্গে বাইরে গেছিলেন তাঁরা। সেখানে অর্জুন যেমন সারাক্ষণ তাঁর 'বৌদি'-র খেয়াল রেখেছেন, তেমনই ঠিকমতো খেয়েছে কি না, তাঁর খাবার দাবারের ব্যাপারেও দেখাশোনা করেছেন ঋদ্ধিমা। গোটা ব্যাপারটাই দু'জনের সহজাতভাবেই এসেছিল। তাছাড়া তাঁর দেওরের সঙ্গে রিদ্ধিমার অনেক মিল। অভিনেত্রীর কথাতেই জানা গেল চক্রবর্তী পরিবারে তাঁরাই সবথেকে বেশি দুষ্টু। তাই গৌরবের সঙ্গে ঋদ্ধিমার যখন ঝামেলা হয় তিনি আর অর্জুন দুজনে মাইল গৌরবের পিছনে লাগে। এতে সে আরও রেগে গেলেও ছেড়ে দেওয়া কিংবা থামার কোনও প্রশ্নই নেই। তবে মাঝেমধ্যেই ঋদ্ধিমার পিছনে লাগার জন্য তাঁকে 'বৌদি' বলে ডাকেন অর্জুন। এটা জানা সত্বেও যে ওই ডাক শুনে রেগে যান ঋদ্ধিমা। তবে মুডে থাকলে বারণ করলেও শোনেন না অর্জুন। 'বৌদি' ডাক নিয়ে খুনসুটি চলতেই থাকে। তবে এমনিতে দেওর-বৌদি পরস্পরকে তাঁদের ভালো নাম ধরেই ডাকেন।

তবে দেওর-বৌদির সম্পর্ক হলেও চুটিয়ে প্রেম করছেন গৌরব-ঋদ্ধিমা। তবে রিল লাইফে। সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ পরিচালিত ছবি ‘আকাশছোঁয়া’-তে জুটি হিসেবে দেখা যাবে তাঁদের। এ প্রসঙ্গে রিধিমা জানালেন যেহেতু তাঁদের পেশাটাই অভিনয় তাই পর্দায় দেওরের সঙ্গে প্রেম করছেন এই ভাবনাটাই কোনওদিন মাথায় আসেনি .তাই অস্বস্তির প্রশ্নই নেই।

বন্ধ করুন