বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাজে মন দাও’, মা অমৃতার সঙ্গে বিয়ে নিয়ে কোনও আলোচনাই হয়নি, অকপট সারা
সারা আলি খান ও অমৃতা সিং

‘কাজে মন দাও’, মা অমৃতার সঙ্গে বিয়ে নিয়ে কোনও আলোচনাই হয়নি, অকপট সারা

  • ‘মা চান আমি পুরোপুরি কাজে মনোযোগ দিই', বিয়ের প্রশ্নের সপাটে জবাব সারার। 

বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মায়ের সঙ্গে কোনও আলোচনাই হয়নি, অকপট অভিনেত্রী সারা আলি খান। আসন্ন ছবি ‘আতরঙ্গি রে’-র প্রোমোশনে ব্যস্ত সারা। ছবিতে অভিনেত্রীর চরিত্র রিঙ্কু-কে জোর করে বাধ্য করা হয় ধনুশের চরিত্র বিশুর সঙ্গে বিয়ে করতে। 

ডেটিং সম্পর্কে এক সাক্ষাৎকারে সারাকে প্রশ্ন করা হলে অভিনেত্রীর সাফ মন্তব্য, বিষয়টা ব্যক্তিগত রাখতে চান তিনি, ‘এটা অন্য কারও মাথা ঘামানোর বিষয়ই নয়'। আরও বলেন, ‘যখনই মানুষ খুব গম্ভীর হয় কোনও বিষয় নিয়ে, তখনই তাঁরা সমীকরণ নিয়ে কথা বলে। যখন কথা বলার মতো কিছু থাকবে, তখনই বলব’।

ম্যাশেবল ইন্ডিয়ার দ্য বম্বে জার্নির এক পর্বে সারা জানিয়েছেন, তিনি মা অমৃতার সঙ্গে বিয়ে নিয়ে কখনও কোনও আলোচনা করেন না। কারণ বলতে গিয়ে সারা বলেন, ‘মা চান আমি পুরোপুরি কাজে মনোযোগ দিই।’

সারা জানিয়েছেন, মুম্বইয়ের সমস্ত জায়গার মধ্যে, তিনি সান্ত্বনা খুঁজতে তাঁর মায়ের কাছে যান। অভিনেত্রী হওয়ার পর মায়ের সঙ্গে আরও বেশি মিলেমিশে থাকতে শুরু করেছেন সারা। নায়িকার কথায়, ‘উনি একজন অভিনেত্রী এবং সবসময় তাই থাকবেন। যখন আমি কলম্বিয়ায় ছিলাম, আমার কখনও মনে হয়নি উনি আমাকে বুঝতে পারতেন, যতটা এখন উনি আমাকে বোঝেন। কথা বলার জন্য উনি সব সময়ই সেরা মানুষ’। 

কেদারনাথ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ সইফ আলি খান ও অমৃতা সিং-এর কন্যার। এরপর 'সিম্বা', 'লাভ আজ কাল', 'কুলি নম্বর ১'-এর মতো ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রীর কেরিয়ারের পঞ্চম ছবি ‘আতরঙ্গি রে’। ধনুশ-সারা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন