বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayantani Guhathakurta: পুজোর পরই গুরুতর অসুস্থ! হাসপাতালে ভর্তি করা হল অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাকে

Sayantani Guhathakurta: পুজোর পরই গুরুতর অসুস্থ! হাসপাতালে ভর্তি করা হল অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাকে

সায়ন্তনী গুহঠাকুরতা

সায়ন্তনী জানিয়েছেন, ‘জ্বর কমছিল না কিছুতেই, তাই বৃহস্পতিবার রাতে বাইপাসের ধারে একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ডেঙ্গি টেস্ট করার পর শুক্রবার আমার রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তাই বিশ্রামে আছি।’ সায়ন্তনী জানান, ওষুধ খাওয়ার পরও ৪ ঘণ্টা পরে ফের জ্বর চলে আসছে। সঙ্গে, মাথায় গায়ে প্রচণ্ড ব্যথা। 

অসুস্থ অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। অসুস্থতা এতটাই গুরুতর, যে হাসপাতালে ভর্তি করতে হয়েছে সায়ন্তনীকে। পুজোয় দিব্যি পরিবার, বন্ধুদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। পুজো শেষ হতেই হঠাৎ কী হল তাঁর?

জানা যাচ্ছে, জ্বরে আক্রান্ত সায়ন্তনী। শুক্রবার নিজের ইনস্টাস্টোরিতে হাসপাতালের বিছানায় শুয়ে নিজের হাতের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে স্যালাইন চলতে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে এভাবে দেখে উদ্বিগ্ন অনুরাগীরা। নিজের অসুস্থতা নিয়ে সায়ন্তনী আনন্দবাজারকে জানিয়েছেন, ‘জ্বর কমছিল না কিছুতেই, তাই বৃহস্পতিবার রাতে বাইপাসের ধারে একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ডেঙ্গি টেস্ট করার পর শুক্রবার আমার রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তাই বিশ্রামে আছি।’ সায়ন্তনী জানান, ওষুধ খাওয়ার পরও ৪ ঘণ্টা পরে ফের জ্বর চলে আসছে। সঙ্গে, মাথায় গায়ে প্রচণ্ড ব্যথা। চিকিৎসকরাও বিষয়টি নিয়ে কিছুটা চিন্তিত বলে জানান সায়ন্তনী।

আরও পড়ুন-Jawan Box Office Collection: শাহরুখের ‘জওয়ান’ যেন অশ্বমেধের ঘোড়া! বক্স অফিসে ৫০ দিন পার করে ছবির আয় কত?

আরও পড়ুন-দীপাবলিতে আসছে সলমনের টাইগার থ্রি, কবে থেকে শুরু হচ্ছে অ্যাডভান্স বুকিং?

আরও পড়ুন-অবিকল কুমার শানু! গানও গান তাঁরই মতো, Indian Idolএ হাজির কে এই গায়ক?, চমকে গেলেন শ্রেয়া

<p>সায়ন্তনীর ইনস্টাস্টোরি</p>

সায়ন্তনীর ইনস্টাস্টোরি

এর আগে পরিচালক রাজর্ষি দে-র 'মায়া' ছবিতে দেখা গিয়েছে সায়ন্তনী গুহ ঠাকুরতাকে। এছাড়াও বহু বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন সায়ন্তনী দে। 'কিরণমালা', ‘সাত ভাই চম্পা’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন সায়ন্তনী। এছাড়াও 'জলে জঙ্গলে', 'উমা', 'আমি সায়রাবানু', ‘কে তুমি নন্দিনী’, ‘এক যে ছিল রাজা’ ‘কে তুমি নন্দিনী’ সহ বহু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। তেলুগু ছবি ‘চিকাটি গাদিলো চিতাকটডু’ নামে একটি ছবিতেও অভিনয় করেছেন সায়ন্তনী।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর চিজের পরিবর্তে ভেজিটেবল অয়েল ব্যবহারের অভিযোগ ম্যাকডোনাল্ডসের বিরুদ্ধে! চা-বিরতির আগে আম্পায়ারের সঙ্গে উত্তেজিত বাক্য বিনিময় স্টোকসের,আসল ঘটনা কি জানেন? দশ বছরের অপেক্ষা শেষ, কিছু টেট পাশ করা প্রার্থীকে ইন্টারভিউয়ে ডাকতে বলল হাইকোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.