বাংলা নিউজ > বায়োস্কোপ > শিল্পাকে ঝাঁটা পেটা করলেন রাজ! ভাইরাল তারকা দম্পতির ভিডিয়ো
রাজ-শিল্পা
রাজ-শিল্পা

শিল্পাকে ঝাঁটা পেটা করলেন রাজ! ভাইরাল তারকা দম্পতির ভিডিয়ো

  • রাজ এই ভিডিয়ো শেয়ার করতেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

১২ বছরের সুখী দাম্পত্য জীবন। ছেলে ভিয়ান এবং মেয়ে সামিশাকে নিয়ে সুখী গৃহকোন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা এবং শিল্পপতি রাজ কুন্দ্রার। বিয়ের এত বছর পরেও একটুও বদলায়নি রাজ-শিল্পার দাম্পত্যের কেমিস্ট্রি। তা দুজনের সামাজিক মাধ্যমের পোস্ট দেখলেই বোঝা যায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো  শেয়ার করেন রাজ কুন্দ্রা। সেখানে দেখা যাচ্ছে, সোফায় বসে আরাম করতে ব্যস্ত রাজ। ঘর ঝাঁড় দিয়ে তিতিবিরক্ত শিল্পা রাজকে বলেন, ‘এই জানু, চলো ঝাড়ু মারো’। কিন্তু রাজ তাতে কিছুতেই রাজ হননি। কিন্তু শিল্পা জেদ করায় অবশেষে ঝাঁটা হাতে নিলেন তিনি। কিন্তু ঘর ঝাঁড় দেওয়ার বদলে শিল্পাকেই ঝাঁটা দিয়ে পেটালেন তিনি। রাজ এই ভিডিয়ো শেয়ার করতেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

তারকা দম্পতির এই কাণ্ড দেখে কার্যত হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। ভিডিয়ো দেখে স্পষ্ট, পুরোটাই মজার ছলে করেছেন রাজ-শিল্পা। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে রাজ লিখেছেন, ‘আবার লকডাউন শুরু হয়ে গেছে, মূলত ঘর থেকেই কাজ করতে হবে! ভগবান আমাদের সাহয্য করো’। পাশাপাশি তিনি আরো লেখেন, ‘মনে রেখো স্ত্রী কিন্তু সর্বদা ঠিক হয়’।

সম্প্রতি দেশে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। মুম্বইয়ে করোনার জেরে অবস্থা খুব শোচনীয়। ফলে সেখানে আবারও আংশিক লকডাউন বা নাইট কার্ফু জারি করা হয়েছে। গত বছর লকডাউনের সময় সকলকে নিজের কাজ নিজেই করতে হয়েছিল। ঘরের পরিচারিকারা আসতে পারছিলেন না। সেই পুরনো অবস্থার কথাই মনে করলেন রাজ। 

বন্ধ করুন