বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ঊষসী চক্রবর্তীর বাবা, সাহায্য চেয়ে ফেসবুক পোস্ট অভিনেত্রীর
ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী (ছবি-ফেসবুক)
ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী (ছবি-ফেসবুক)

করোনা আক্রান্ত ঊষসী চক্রবর্তীর বাবা, সাহায্য চেয়ে ফেসবুক পোস্ট অভিনেত্রীর

  • রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সিপিএমের বর্ষীয়ান নেতা শ্যামল চক্রবর্তী করোনা আক্রান্ত। 

বৃহস্পতিবারই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী জানিয়েছিলেন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁর বাবা, সিপিএমের বর্ষীয়ান নেতা শ্যামল চক্রবর্তীকে। ফুসফুসে সংক্রমণ, শ্বাসকষ্ট নিয়ে তাঁকে ভর্তি করা হয়েছিল শহরের এক বেসরকারি হাসপাতালের আইলোসেশন ওয়ার্ডে। তখনই অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর বাবার করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে,তবে রিপোর্ট হাতে আসেনি। শুক্রবার ফেসবুকের দেওয়ালে অভিনেত্রী জানান তাঁর বাবা করোনা আক্রান্ত। শুধু তাই নয় তাঁর বাবার জন্য করোনা যোদ্ধাদের কাছে সাহায্য চেয়েছেন ‘জুন আন্টি’। 

ফেসবুকের দেওয়ালে অভিনেত্রী লেখেন, 'আমার সাহয্যের প্রযোজন,আমার বাবা শ্যামল চক্রবর্তী কোভিড-১৯ আক্রান্ত রোগী হিসাবে ভর্তি রয়েছেন পিয়ারলেস হাসপাতালে। উনি সিনিয়র সিটিজেন। ওঁনার পরিচর্যার জন্য একজন ব্যক্তিগত সেবিকা প্রযোজন। আমি পিপিই কিট সহ সবরকমের সুরক্ষার সরঞ্জাম উপলব্ধ করব। যদি কোনও করোনা যোদ্ধা দয়া করে সাহায্যের জন্য এগিয়ে আসেন।  

উল্লেখ্য শ্যামল চক্রবর্তী রাজ্যের প্রাক্তন মন্ত্রীও বটে। গতকালই ঊষসী চক্রবর্তী বলেছিলেন করোনা পরিস্থিতিতে বড়সড় চ্যালেঞ্জের মুখে চিকিত্সা পরিষেবা কিন্তু অভিযোগের জায়গা বা সময় দুটোই এখন নয়। ঊষসী এও জানিয়েছেন, তিনি নিশ্চিত তাঁর বাবা এই প্রতিকূল পরিস্থিতিতেও লড়াই করতে পারবেন। কারণ জীবনের ফাইটিং স্পিরিট এবং লড়াকু ইনসটিংক্ট দুটোই বাবার কাছ থেকেই পেয়েছেন তিনি। আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি নেই-দূর থেকেই তিনি বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথা বলে চলেছেন অভিনেত্রী। 

বন্ধ করুন