বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আগে বেকার আদিত্য নারায়ণ, ব্যাঙ্কে নামমাত্র টাকা!
আদিত্য নারায়ণ
আদিত্য নারায়ণ

বিয়ের আগে বেকার আদিত্য নারায়ণ, ব্যাঙ্কে নামমাত্র টাকা!

  • লকডাউনের জেরেই এই হাল সংগীতশিল্পীর।  

অতিমারী আবহ জনিত লকডাউনের কারণে এমনিতেই দেশ ব্যাপী এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির অবস্থা অত্যন্ত করুণ। সেই কঠিন পরিস্থিতির চিত্রকেই আবার যেন চোখের সামনে মেলে ধরলেন গায়ক তথা টিভি সঞ্চালক আদিত্য নারায়ণ। সম্প্রতি নিজের আর্থিক দুর্দশার কথা জানিয়ে মুখ খুলেছেন আদিত্য। বলেন , এই মুহূর্তে তাঁর একাউন্টে সর্বসাকুল্যে পড়ে আছে মাত্র ১৮,০০০ টাকা।

এক সাক্ষাৎকারে আদিত্য জানান সঙ্গীতচর্চায় মনোনিবেশের জন্য লকডাউনের আগে টেলিভিশন থেকে মাস ছয়েকের লিভ নিয়েছিলেন। সেই ইস্তক এখনও পর্যন্ত বেরোজগার তিনি। বলেন ,'যদি সরকার এরপরে আবার লকডাউনের সময় সীমা বাড়ানোর সিদ্ধান্ত নেয় তাহলে মানুষকে না খেতে পেয়ে মরতে হবে।'

এবছরেই বান্ধবী শ্বেতা আগরওয়ালের সাথে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল তাঁর। কিন্তু এই পরিস্থিতিতে এখন টাকার জন্য হয়তো প্রথমে নিজের বাইক এবং অতঃপর অন্যান্য গৃহ সামগ্রী বিক্রি করা শুরু করতে হবে বলেই ভাবছেন শিল্পী। হয়তো অনেকেই ফোন করবেন , সমালোচনা করবেন কিন্তু তাঁর আর কোনও রাস্তা নেই।

'আমার যথার্থই সেভিংস আর নেই বললেই চলে। মিউচুয়াল ফান্ডসের সব টাকা তুলে নিয়েছি বাধ্য হয়ে। 'অক্টবরেও কোনও শো না পেলে আমার অবস্থা হবে কপর্দক শূন্য। কস্মিন কালেও আমি ভাবিনি এইভাবে এক বছর কোনও কাজ না পেয়ে আমায় বসে থাকতে হবে। আমার মনে হয় অনেকেরই এই অবস্থা। আপনি যদি বিলিয়নেয়ার না হন , তাহলে এই পরিস্থিতিতে আপনি আরামে বসে খেতে পারেন না।'

উল্লেখ্য লকডাউনের কিছুদিনের জন্য আবার ইন্ডিয়ান আইডলের সঞ্চালনায় ফিরেছিলেন আদিত্য। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে।

 

বন্ধ করুন