বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota Roy Chowdhury: RRKPK-র পর কাজের ঝুলিটা বেশ ভারী, এবার নতুন নায়িকার সঙ্গে জুটিতে টোটা

Tota Roy Chowdhury: RRKPK-র পর কাজের ঝুলিটা বেশ ভারী, এবার নতুন নায়িকার সঙ্গে জুটিতে টোটা

টোটার নতুন নায়িকা

রকি ও রানি-তে কাজের পর থেকে টোটার কাজের ঝুলিটা এখনও বেশ ভারি। শোনা যাচ্ছে, শীঘ্রই সুরিন্দর ফিল্মসের ছবিতে সই করবেন টোটা। এছাড়াও টলিপাড়ায় গুঞ্জন, টোটার নতুন নায়িকা হতে চলেছেন রাইমা সেন। অন্যদিকে টোটা এই মুহূর্তে মিমি চক্রবর্তীর সঙ্গে ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত। 

গত দেড়মাস ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টোটা রায় চৌধুরী। কারণটা অবশ্যই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণ জোহরের ছবিতে টোটার অসাধারণ অভিনয়, নাচ, দর্শক তথা সমালোচকদের মন কেড়েছে। এই ছবির পরপরই মুক্তি পেয়েছে টোটা অভিনীত ‘নিখোঁজ’ ওয়েব সিরিজটি। যেখানে টোটা জুটি বেঁধে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে। টোটা-স্বস্তিকার এই ওয়েব সিরিজটিও বেশ চর্চায় উঠে এসেছে। 

এখন শোনা যাচ্ছে, ফের নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন টোটা রায় চৌধুরী। টলিপাড়ায় গুঞ্জন, এবার টোটার ছবির নায়িকা হতে চলেছেন রাইমা সেন। এই মুহূর্তে টোটা আবার নাকি মিমি চক্রবর্তীর সঙ্গে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। নতুন আরও একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছেন তিনি, যে সিরিজের পরিচালক চন্দ্রাশিস রায়। আর এই শ্য়ুট শেষ হলেই টোটা, রাইমার সঙ্গে নতুন ছবির কাজ শুরু করবেন। যে ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রতীম দাশগুপ্ত। ছবিতে টোটা-রাইমা ছাড়াও রয়েছেন শান্তনু মহেশ্বরী, অঙ্গনা রায়। যদিও এখনও এই ছবির শ্যুটিং শুরু হতে আরও বেশকিছুটা সময় বাকি রয়েছে।

আরও পড়ুন-র‌্যাম্প শো-তে সকলের সামনেই চূড়ান্ত অপমান, কেঁদে ফেলেন কৃতি

আরও পড়ুন-গদর-২ সাফল্যের মাঝেই ‘দেওল’ পরিবারে শোকের ছায়া, কাছের মানুষকে হারালেন ববি

এদিকে রকি ও রানি-তে কাজের পর থেকে টোটার কাজের ঝুলিটা এখনও বেশ ভারি। শোনা যাচ্ছে, শীঘ্রই সুরিন্দর ফিল্মসের একটি ছবিতেও নাকি সই করতে চলেছেন টোটা। প্রসঙ্গত, করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে টোটার কত্থক দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

টোটার নাচ দেখে খোদ ছবির সঙ্গীত পরিচালক প্রীতমও বলেছিলেন,  এই নতুন 'ডোলা রো ডোলা' গানটিতে তাঁর অবদান শূন্য। গানটিকে এতটা আকর্ষণীয় করে তোলার জন্য পুরো কৃতিত্বই রণবীর আর টোটার। ছবিতে টোটার এমন পারফরম্যান্স দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন খোদ মহেশ ভাট, শাবানা আজমি থেকে জয়া বচ্চন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates: 'টাকা দেওয়ার পর নিয়ে যেও...' BYJU'S থেকে টিভি খুলে নিয়ে গেলেন অভিভাবক-ভিডিয়ো ‘মালালা নই, ভারতে আমি স্বাধীন, নিরাপদ’, কাশ্মীরি ভূমিকন্যার গর্জন UKর সংসদ ভবনে 'বাবা-দাদা আশীর্বাদ করছেন', আকাশকে বার্তা দ্রাবিড়ের, মায়ের পা ছুঁলেন বঙ্গ পেসার শুধু ভাত খেলেই পাবেন মাংসের স্বাদ, অন্য রকম 'হাইব্রিড' খাবার আনছে কোরিয়া ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ, সেমিস্টারের পরীক্ষা বন্ধ হল যাদবপুরে কেন নাকে ৬৮টি দেশলাই গুঁজলেন এই ব্যক্তি? অন্ধ্রে কন্ডোম বিলিয়ে ভোটের প্রচারে নাইডু ও জগনের দল, চলছে তরজাও এবারের দোল পূর্ণিমায় রয়েছে চন্দ্রগ্রহণ! তারিখ, তিথি, সময়কাল দেখে নিন একনজরে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে গেলে ১০ কেজি ওজন ঝড়াতে বলেছিল, বিস্ফোরক জিশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.