বাংলা নিউজ > বায়োস্কোপ > Kriti Sanon: র‌্যাম্প শো-তে সকলের সামনেই চূড়ান্ত অপমান, কেঁদে ফেলেন কৃতি

Kriti Sanon: র‌্যাম্প শো-তে সকলের সামনেই চূড়ান্ত অপমান, কেঁদে ফেলেন কৃতি

কৃতি শ্যানন

লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হওয়ার আগে, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন কৃতি শ্যানন। জীবনের প্রথম ফ্যাশন শোতেই অপ্রীতিকর অভিজ্ঞতা হয়েছিল তাঁর। বাকি ৫০ জন মডেলের সামনেই নাকি কোরিওগ্রাফার কৃতিকে চূড়ান্ত তিরস্কার করেছিলেন।

সম্প্রতি জাতীয় পুরস্কার পাওয়ার পর আলোচনায় রয়েছেন কৃতি শ্যানন। বর্তমানে বলিউডের পরিচিত মুখ হলেও কৃতির উঠে আসা উচ্চ-মধ্যবিত্ত পরিবার থেকে। তবে কোনও ফিল্মি পরিবার থেকে উঠে আসেননি কৃতি। তাই গ্ল্যামার দুনিয়ার কাজকর্মের ধরন সম্পর্কে শুরুর দিকে কোনও ধারণাই ছিল না তাঁর। সম্প্রতি, কেরিয়ারের শুরুর দিকে ভীষণই এক খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন কৃতি। 

লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হওয়ার আগে, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন কৃতি শ্যানন। জীবনের প্রথম ফ্যাশন শোতেই অপ্রীতিকর অভিজ্ঞতা হয়েছিল তাঁর। বাকি ৫০ জন মডেলের সামনেই নাকি কোরিওগ্রাফার কৃতিকে চূড়ান্ত তিরস্কার করেছিলেন। 

কৃতির কথায়, ‘আমার প্রথম র‌্যাম্প শো, যিনি কোরিওগ্রাফার ছিলেন, আমি তাঁর সঙ্গে পরে আর কখনও কাজ করিনি। তিনি আমার সঙ্গে খুবই অভদ্র আচরণ করেছিলেন। কারণ আমি কোরিওগ্রাফিতে একটু গণ্ডোগোল পাকিয়ে ফেলেছিলাম। একটা বাগানবাড়িতে ওই র‌্যাম্প শো হচ্ছিল। আর আমার জুতোর হিল ঘাসের মধ্যে আটকে যাচ্ছিল। ওটা ছিল আমার প্রথম র‌্যাম্প শো। ভয়ানক খারাপ ব্যবহার করা হয় আমার সঙ্গে। বাকি ৫০জন মডেলের সামনে অপমান করা হয়। আমি কাঁদতে শুরু করে দিয়েছিলাম। আমি অনেকক্ষণ ধৈর্য ধরে ছিলাম, তবে কেউ আমার উপর চিৎকার করলে আমি কেঁদে ফেলি।’

আরও পড়ুন-বৃষ্টির জমা জলে ঝাড়ুু দিচ্ছে ইউভান, ছেলের কাণ্ডকারখানার ভিডিও পোস্ট শুভশ্রীর

আরও পড়ুন-মন্দারমণিতে শ্যুটিয়ের ফাঁকে ঠিক কী করছে শিমুল ও তাঁর সঙ্গীরা?

কৃতি জানান, যখন প্রথম মুম্বইতে এসেছিলেন, তখন তিনি একদিকে মডেলিং করছেন, সিনেমায় কাজের চেষ্টা করছেন আবার GMAT পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলেন। অভিনেত্রীর কথায়, ‘তখন আমি সবেমাত্র মুম্বই এসেছি, তখন GMAT-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, তাই কোচিং ক্লাসে ভর্তি হই।আবার আমি সিনেমার জন্যও চেষ্টা করছিলাম এবং মডেলিং করছিলাম। আমি আমার প্রথম তেলেগু ছবি মহেশ বাবুর সঙ্গে করি। আবার আমি হিন্দিতে হিরোপান্তি ছবিতেও সুযোগ পাই।  তেলুগুর ছবির শ্যুটিং শিডিউলের দুই মাস পরে হিরোপান্তির কাজ শুরু হওয়ার কথা ছিল। তাই, মাঝখানে আমার দুই মাস সময় ছিল তখন জিম্যাট পরীক্ষা দিয়েছিলাম।’ কৃতি জানান, তিনি GMAT পরীক্ষা দিয়েছিলেন এটা ভেবে যে ফিল্ম ক্যারিয়ার ব্যর্থ হলে কোনও ভাল ব্যবসায়িক স্কুলে ভর্তি হবেন। প্রসঙ্গত, কৃতির বাবা একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, আর মা একজন অধ্যাপিকা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.