বাংলা নিউজ > বায়োস্কোপ > Pratik-Sonamoni: ‘মোহর’ সোনামণির সঙ্গে খুল্লমখুল্লা প্রেম? মুখ খুললেন প্রতীক সেন

Pratik-Sonamoni: ‘মোহর’ সোনামণির সঙ্গে খুল্লমখুল্লা প্রেম? মুখ খুললেন প্রতীক সেন

সোনামণি-প্রতীক

‘আমাকে তো কেউ পছন্দ করে না’, নিজের লাভলাইফ নিয়ে মুখ খুললেন প্রতীক সেন। তবে সোনামণির সঙ্গে টানটান রসায়ন কী কেবলই বন্ধুত্বের প্রতিফলন? 

সাম্প্রতিক সময়ে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত জুটি প্রতীক সেন ও সোনামণি সাহা মানে শঙ্ক-মোহর জুটি। ভালোবেসে ফ্যানেরা এই জুটির নাম দিয়েছে ‘মোহদীপ’। মাস কয়েক আগেই শেষ হয়েছে ‘মোহর’। দেবচন্দ্রিমার সঙ্গে জুটি বেঁধে আজ (সোমবার) থেকে ছোট পর্দায় ফিরছেন প্রতীক সেন, সৌজন্যে ‘সাহেবের চিঠি’। অন্যদিকে ফেরবার প্রস্তুতি শুরু করে দিয়েছেন সোনামণিও। তবে শঙ্খ-মোহরের স্মৃতি এখনও তরতাজা ফ্যানেদের হৃদয়ে। যার পিছনের বড় কারণ এই জুটির অফ-স্ক্রিন রসায়ন। দু'জনের প্রেমের গুঞ্জন কত কয়েক মাস ধরেই ডানা মেলেছে টেলিপাড়ায়।

সোনামণি যেভাবে 'সাহেবের চিঠি'র প্রচার সোশ্যাল মিডিয়ায় চালাচ্ছেন তা সত্যি নজরকাড়া। তাই প্রতীকের সঙ্গে তাঁর সম্পর্ককে শুধুই বন্ধুত্ব বলে মেনে নিতে রাজি নন অনেক ভক্তই। এদিন ফেসবুকে সোনামণি লেখেন, ‘অনেক শুভেচ্ছা তোমাকে… আমরা জানি এটা ব্লকবাস্টার হিট হবে’। পালটা ধন্যবাদ জানিয়ে প্রতীক লেখেন, ‘আমরাও অপেক্ষায় আছি তোমার নতুন প্রোজেক্টের-এর’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনামণির সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করা হলে প্রতীক জানান, ‘কো-স্টারদের সঙ্গে প্রেমের চর্চা নতুন নয়। এর আগে যখন তৃণার সঙ্গে কাজ করেছি তখনও গুঞ্জন রটেছে। আসলে ভালো অভিনয় করেছি বলেই বোধহয় চর্চা হয়েছে। যে চরিত্রগুলো দর্শক মনে দাগ কাটে না, তা নিয়ে আলোচনা হয় না’।

সাহেব ও চিঠির অন্যরকম প্রেমের গল্প নিয়ে ‘সাহেবের চিঠি’
সাহেব ও চিঠির অন্যরকম প্রেমের গল্প নিয়ে ‘সাহেবের চিঠি’

তাহলে প্রতীকের লাভলাইফ? মুচকি হেসে অভিনেতার অকপট জবাব,' আমাকে তো কেউ পছন্দ করে না। আসলে আমি খুব মুডি। খেতে ভালো না লাগলে দু-দিন না খেয়ে থাকি। কাজ শেষ করে লোকে পার্টি করে, ঘুরতে যায় আমি বাড়ি বসে পাখি দেখে সময় কাটাই। ঠাকুরপুকুরে আমার বাড়িতে অনেক গাছ। সেখানে অনেক সব পাখি আছে, হাড়িচাচা, বৌ কথা কও- ওদের দেখে দিন কাটাই'।

 

 

বন্ধ করুন