বাংলা নিউজ > বায়োস্কোপ > Ahona Dutta-Valentine's Day: 'যেন শিহরণ খেলে গিয়েছিল', কোথায় প্রথম দীপঙ্করকে চুমু খেয়েছিলেন অহনা?

Ahona Dutta-Valentine's Day: 'যেন শিহরণ খেলে গিয়েছিল', কোথায় প্রথম দীপঙ্করকে চুমু খেয়েছিলেন অহনা?

কোথায় প্রথম দীপঙ্করকে চুমু খেয়েছিলেন অহনা?

Ahona Dutta-Valentine's Day: অনুরাগের ছোঁয়ার মিশকার সঙ্গে এই ধারাবাহিকের মেকআপ আর্টিস্টের যে প্রেম সে কথা সকলেই জানেন। একই সঙ্গে এ কথা কারও অজানা নয় যে তাঁর এই সম্পর্ক নিয়ে মোটেই খুশি নন তাঁর মা। এবার তিনি তাঁর জীবনের প্রথম চুমু নিয়ে কী জানালেন?

প্রথম ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছেন অহনা দত্ত। তাঁকে বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে মিশকার চরিত্রে দেখা যাচ্ছে। ডান্স বাংলা ডান্সে যোগ দেওয়ার পরই তিনি এই সুযোগ পান। আর এখানে কাজ করতে এসেই প্রেমে পড়েন অনুরাগের ছোঁয়ার মেকআপ আর্টিস্ট দীপঙ্করের। তবে তাঁদের এই সম্পর্ক মোটেই মানতে চাননি অভিনেত্রীর মা।

দীপঙ্কর এবং অহনার সম্পর্ক

অহনা সবে মাত্র ২০ -তে পা দিল। অন্যদিকে দীপঙ্করের বয়স ৩৪। একে তো বয়সের বিস্তর ফারাক তার উপর দীপঙ্করের আগে একটি বিয়ে ছিল, যা টেকেনি। ফলে ডিভোর্সি একজন ছেলের সঙ্গে মেয়ে প্রেম করুক চাননি অহনার মা। সেই নিয়ে ঝামেলা, অশান্তি এবং তিক্ততা। বর্তমানে দীপঙ্করের সঙ্গেই থাকেন অভিনেত্রী। মানে লিভ ইন করেন। তবে তাঁর জীবনের প্রথম চুমু ছিল কার জন্য? কাকে চুমু খেয়েছিলেন? ভ্যালেন্টাইন্স ডের আগে সেই স্মৃতি মনে করলেন অহনা।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন - সুবোধ সরকার?

আরও পড়ুন: রুহ বাবা কার্তিকের মুখোমুখি জোড়া পেত্নী! বিদ্যার পর ভুল ভুলাইয়া ৩-এ যুক্ত হলেন কোন অভিনেত্রী?

সম্প্রতি টিভি৯ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন দীপঙ্কর যখন তাঁকে চুমু খান তখন নাকি তাঁর পেটে প্রজাপতি খেলে বেড়ায়! তবে দীপঙ্কর কিন্তু মোটেই অহনার প্রথম প্রেম নন। এর আগেও তিনি সম্পর্কে জড়িয়েছিলেন। সেই প্রেমিককেও চুমু খেয়েছিলেন। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। তবে আগের প্রেমিককে যতই চুমু খেয়ে থাকুন না কেন, দীপঙ্করকে খাওয়া চুমুকেই তিনি তাঁর প্রেমের চুমু বলে মনে করেন।

কোথায় দীপঙ্করকে প্রথম চুমু খান অহনা?

নিজেদের সম্পর্কের বিষয়ে বলতে গিয়ে অনুরাগের ছোঁয়ার মিশকা জানান, 'গত বছর বন্ধুরা মিলে সমুদ্রে বেড়াতে গিয়েছিলাম। তখন আমাদের একে অন্যকে ভালো লাগত, কিন্তু প্রেমে পড়িনি। সম্পর্কও তৈরি হয়নি। আমি আর ও সমুদ্র সৈকতে বসেছিলাম। তখন সূর্যাস্তের সময়। ঢেউ এসে তটে আছড়ে পড়ছিল। তখনই আমরা একে অন্যকে প্রথম চুমু খেয়েছিলাম। দুজনের মধ্যেই যেন একটা শিহরণ খেলে গিয়েছিল।'

আরও পড়ুন: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

নিজেদের সম্পর্ক নিয়ে কখনই বিশেষ রাখঢাক করেননি। এবার চুমুর মতো ব্যক্তিগত কথা আড়াল করতে হবে বলে তাঁর কোনও ছুঁৎমার্গ নেই। ফলে ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগে ১৩ ফেব্রুয়ারি অর্থাৎ কিস ডের দিন সেই বিশেষ স্মৃতি তিনি ভাগ করে নেন সকলের সঙ্গে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ কে বলবে বয়স ৫৬! 'হাম আপকে হ্যায় কৌন'-এর নিশাকে ফিরিয়ে আনলেন মাধুরী ভারতে তৈরি কফ সিরাপ খেয়ে ৬৮জনের মৃত্যু, ভারতীয় সহ ২৩জনের জেল উজবেকিস্তানে ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.