বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha-Angad on Valentine's Day: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

Neha-Angad on Valentine's Day: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী চাইলেন অঙ্গদ?

Neha-Angad on Valentine's Day: সামনেই ভ্যালেন্টাইন্স ডে। সেই বিশেষ দিন উপলক্ষ্যে নেহার থেকে কী চাইলেন অঙ্গদ?

'ভালোবাসায় মাখামাখি আমার এ গ্রিনরুম...' এখন চারদিকে প্রেমের মরশুম যেন। চলছে প্রেমের সপ্তাহ। আর মাত্র একদিনের অপেক্ষা ভালোবাসার দিন, অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের আসার। আর তার ঠিক আগেই স্ত্রী নেহা ধুপিয়ার কাছ থেকে এক অদ্ভুত জিনিস চেয়ে বসলেন অভিনেতা অঙ্গদ বেদি।

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে নেহার থেকে কী চাইলেন অঙ্গদ?

ভ্যালেন্টাইন্স ডের আগে একাধিক রোম্যান্টিক মুহূর্ত একাধিক তারকা জুটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। বাদ দিচ্ছেন না স্মৃতিচারণ করতে। তেমন ভাবেই এদিন একটি আদুরে ভিডিয়ো পোস্ট করেন অঙ্গদ বেদি এবং নেহা ধুপিয়া।

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন-সুবোধ সরকার?

এদিন এই তারকা জুটি যে ভিডিয়ো পোস্ট করেছেন সেখানে অঙ্গদ বেদিকে নেহার কাছ থেকে একটি বিশেষ উপহার চাইতে দেখা গেল। সেখানে তাঁরা বর্তমান যুগের দম্পতিদের মধ্যে ঘটা নানা সমস্যা নিয়ে কথা বলেছেন। বাদ যায়নি ফুড হ্যাবিট থেকে শুরু করে অন্যান্য বিষয়।

এদিন তিনি মজা করে এই ভিডিয়োটিতে বলেছেন যে নেহা নাকি ভীষন নাক ডাকেন ঘুমের মধ্যে। তাই তিনি যাতে আরাম করে ঘুমাতে পারেন এসব সমস্যার মধ্যে তাই তাঁকে যেন এই ভ্যালেন্টাইন্স ডেতে যেন তাঁকে একটা শক্ত পোক্ত গদি চেয়েছেন।

এদিনের এই ভিডিয়োতে অভিনেতা তাঁর ভক্তদের অনুরোধ করেন তাঁরা যেন অভিনেত্রীকে রাজি করান তাঁকে এই উপহার দেওয়ানোর জন্য। তবে একই সঙ্গে তিনি খোলসা করে দেন তাঁর স্ত্রীর অন্যান্য বিষয় নিয়ে অসুবিধে না থাকলেও এই নাক নিয়ে তিনি যারপরনাই বিরক্ত।

আরও পড়ুন: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

আরও পড়ুন: প্রথম ঝলকেই বাইক নিয়ে খেল 'সারফিরা' অক্ষয়ের, কবে আসছে সুপারহিট সুরারাই পত্তরুর হিন্দি রিমেক?

এই ভিডিয়ো পোস্ট করে অঙ্গদ লেখেন, 'আমি আমার ঘুমের জন্য একটা শক্ত গদি চাই, নরমটায় হচ্ছে না। ব্যাস এটাই আমি চাই। নেহা ধুপিয়া বেবি আমি আমার ঘুম কম্প্রোমাইজ করতে চাই না। এটাই আমায় ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে দিও।'

অনেকেই এই ভিডিয়ো দেখে ভারী মজা পেয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'কাল সকালেই এই ভিডিয়ো ডিলিট হয়ে যাবে চাপে পড়ে।' আরেকজন লেখেন, 'অভিনেত্রীরাও তবে নাক ডাকে!' কেউ কেউ তাঁদের আদুরে, মিষ্টি জুটি বলেও ডাকেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.