বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhool Bhulaiya 3: রুহ বাবা কার্তিকের মুখোমুখি জোড়া পেত্নী! বিদ্যার পর ভুল ভুলাইয়া ৩-এ যুক্ত হলেন কোন অভিনেত্রী?

Bhool Bhulaiya 3: রুহ বাবা কার্তিকের মুখোমুখি জোড়া পেত্নী! বিদ্যার পর ভুল ভুলাইয়া ৩-এ যুক্ত হলেন কোন অভিনেত্রী?

‘মঞ্জুলিকা’ বিদ্যার সঙ্গে পেত্নী হয়ে থাকছেন কে?

Bhool Bhulaiya 3: বিদ্যা বালানের পর এবার মাধুরী দীক্ষিত! ভুল ভুলাইয়া ৩ ছবিতে থাকছেন নেনে? সম্প্রতি এমনটাই একটি রিপোর্টে জানানো হয়েছে।

মঞ্জুলিকা আবারও তার চেনা ছন্দে, চেনা গণ্ডিতে ফিরছে। সম্প্রতি এমনটাই ঘোষণা করলেন কার্তিক আরিয়ান। জানালেন তাঁর আগামী ছবি ভুল ভুলাইয়া ৩ এ থাকছেন বিদ্যা বালান। আর ঠিক তারপরই প্রকাশ্যে এল এই ছবির আরেক চমক! মিড ডের একটি রিপোর্টে জানানো হয়েছে অনিস বাজমির এই আসন্ন ছবিতে কার্তিক আরিয়ান, বিদ্যা বালান ছাড়াও থাকবেন মাধুরী দীক্ষিতও।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন - সুবোধ সরকার?

ভুল ভুলাইয়া ৩ ছবিতে মাধুরী?

এই রিপোর্টে জানানো হয়েছে একটি সূত্রের তরফে জানানো হয়েছে গল্পে আরও একটি ভূতের প্রয়োজন আছে। এই বিষয়ে তিনি জানিয়েছেন, 'টিমের মনে হয়েছে আরেকটি ভূতের দরকার আছে গল্পে। তাই ভুল ভুলাইয়া ৩ এর গল্প হবে রুহ বাবা এবং দুই পেত্নীর মধ্যে লড়াইয়ের। এই দুই পেত্নীর ভূমিকায় থাকবেন মাধুরী দীক্ষিত এবং বিদ্যা বালান। এই প্রথমবার একই ছবির দুই মুখ্য নারী চরিত্রে দেখা যাবে মাধুরী এবং বিদ্যাকে।'

আরও পড়ুন: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

আরও পড়ুন: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

একই সঙ্গে জানানো হয়েছে যে আগামী মার্চ মাস থেকে এই ছবিটির শুটিং শুরু হবে। এখানে কিয়ারা আডবানির বদলে সারা আলি খান থাকতে পারেন বলেও জানা গিয়েছে। তবে এই বিষয়ে সবটাই প্রাথমিক পর্যায়ে আছে। আলোচনার পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

আরও পড়ুন: ফুরিয়ে এল 'ফাইটার'-এর লড়াই! সোমবার ঘরে কত তুলল শাহিদের ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’

ভুল ভুলাইয়া ৩ এর প্রসঙ্গে

২০০৭ সালে মুক্তি পাওয়া ভুল ভুলাইয়া ছবিতে মঞ্জুলিকা হিসেবে প্রথমবার দেখা গিয়েছিল বিদ্যা বালানকে। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই চরিত্রটি। এবার আবার এক হরর কমেডি ছবিতে দেখা যাবে তাঁকে। ভুল ভুলাইয়া এর আগের দুটো পার্ট দারুণ ব্যবসা করেছে বক্স অফিসে। এখন পালা তৃতীয় ভাগের। অনিস বাজমি এই ছবিটির পরিচালনা করছেন।

অন্যদিকে কার্তিককে আগামীতে চান্দু চ্যাম্পিয়ন ছবিতেও দেখা যাবে। ইতিমধ্যে সেই ছবির শুট শেষ হয়ে গিয়েছে। এই বছরই মুক্তি পাবে কবীর খানের সেই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.