বাংলা নিউজ > বায়োস্কোপ > দৃশ্যম ২ চললেও নিজের পরিচালিত রানওয়ে ৩৪ ফ্লপ, বক্স অফিস নিয়ে কী বলছেন অজয়?

দৃশ্যম ২ চললেও নিজের পরিচালিত রানওয়ে ৩৪ ফ্লপ, বক্স অফিস নিয়ে কী বলছেন অজয়?

‘রানওয়ে ৩৪’ নিয়ে কী বললেন অজয়

Ajay Devgn on his movies: ‘রানওয়ে ৩৪’ ছবিটি বক্স অফিসে তেমন সাড়া পায়নি। কিন্তু অজয় আশা করেছিলেন যে তাঁর এই ছবি ভালো ফল করবে বক্স অফিসে। আর কী বললেন অভিনেতা তাঁর এই ছবির বিষয়ে?

বক্স অফিসে তেমন সাড়া পায়নি অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ছবিটি। কিন্তু কেন? এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেতা স্বয়ং। এই ছবিটি কিছুদিন আগে ওটিটিতে মুক্তি পেয়েছে। আরও একবার ছবিটি সুযোগ পেল দর্শকদের মন জয় করে নেওয়ার জন্য। মোটের ওপর ভালো প্রতিক্রিয়া এসেছে ওটিটি-র দর্শকদের থেকে। এতেই খুশি অজয়। কারণ ছবিটির সঙ্গে তাঁর ব্যক্তিগত স্বার্থ প্রত্যক্ষ ভাবে জড়িয়ে।  ছবিটির পরিচালনা অভিনেতা নিজেই করেছিলেন। শুধু তাই নয়। তাঁর প্রযোজনা সংস্থা অজয় দেবগণ ফিল্মস এই ছবির প্রযোজনা করেছিল।

এই ছবিতে মুখ্য ভূমিকায় অজয় ছাড়াও অমিতাভ বচ্চন, রকুলপ্রীত সিংকে দেখা গিয়েছিল। এই ছবিতে দেখা গিয়েছিল একটি ফ্লাইটের অস্বাভাবিক অবতরণ এবং তারপর সেই প্লেনের দায়িত্বে থাকা বিমানচালককে নিয়ে হওয়া তদন্তের ঘটনা। 

ছবিটি যেদিন মুক্তি পেয়েছিল সেদিন এটি মাত্র ৩ কোটি টাকা রোজগার করেছিল বক্স অফিসে। ২০১০ সালে অতিথি ‘তুম কব জাওগে’-র পর অজয়ের কোনও ছবি সেই প্রথমবার এত খারাপ ফল করেছিল।

রানওয়ে ৩৪ ছবিটির বিষয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি জানান, 'ওটিটি প্ল্যাটফর্মে এই ছবিটি বেশ ভালো সাড়া পেয়েছে। দর্শকরাও প্রসংশা করেছে। ফলে আমি মনে করি সিনেমা নির্মাতা হিসেবে হয়তো আমি পুরোপুরি ব্যর্থ হইনি বা দর্শকদের সম্পূর্ণ আশাহত করিনি।' একই সঙ্গে তিনি জানান, ' তবে হ্যাঁ, ছবিটা বক্স অফিসে আরও একটু ভালো চললে ভালো লাগত। কিন্তু ওই যেমন আগেও বলেছি, আবারও বলছি, বক্স অফিসে ছবি কেমন ব্যবসা করল সেটা আমার কাছে খুব একটা ম্যাটার করে না। তবে হ্যাঁ, এটাও ঠিক যে আমি আরও একবার এই ছবিটিকে বড়পর্দায় নিয়ে আসতে চাই না সুযোগ পেলেও।'

তবে অজয় দেবগনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দৃশ্যম ২’ বক্স অফিসে রীতিমত ঝড় তুলেছে। দর্শকদের থেকে দারুন প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি। এই বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, ' বক্স অফিসে এই ছবি সত্যি খুব ভালো ফল করেছে। আমি খুব খুশি যে আমরা যতটা ভেবেছিলাম তার থেকে অনেক বেশি টিকিট বিক্রি হয়েছে এই ছবির এবং আশাতীত ব্যবসা করেছে ভারত এবং দেশের বাইরে। সত্যি বলতে এই ছবি নিয়ে আমি যেমন নিজের জন্য খুশি, তেমনই এই ছবির নির্মাতা সহ সমস্ত কলাকুশলীদের জন্যও দারুন খুশি।' তিনি এই বিষয়ে কথা বলতে গিয়ে টাবু, অভিষেক পাঠক, অক্ষয় খান্না, রজত কাপুর, ঈশিতা দত্ত, প্রমুখের নাম উল্লেখ করেন। একই সঙ্গে অভিনেতাকে বলিউড বর্তমানে যে পরিস্থিতিতে মধ্যে দিয়ে যাচ্ছে সেই বিষয়েও কথা বলেন। তিনি বলেন, ' আমাদের এখন এমন ছবি বানানো উচিত যা বক্স অফিসে ভালো রোজগার করবে, সাড়া পাবে। কারণ আমাদের এই বিনোদন জগতের অর্থনীতিকে সচল রাখতে হবে। মহামারীর পর খুব কম সংখ্যক ছবি বক্স অফিসে হিট করেছে। এটা ইন্ডাস্ট্রির জন্য ভয়ের বিষয়।'

আগামীতে অভিনেতাকে ‘ভোলা’ ছবিতে দেখা যাবে। বর্তমানে তিনি এই ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল বাকি দফার বুথ ফেরত সমীক্ষা!

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.