বাংলা নিউজ > বায়োস্কোপ > Yogi Adityanath Birthday: যোগীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা অক্ষয়-কঙ্গনার, দীর্ঘায়ু ছাড়া আর কী চাইলেন তাঁরা?
যোগীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অক্ষয় আর কঙ্গনা। 

Yogi Adityanath Birthday: যোগীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা অক্ষয়-কঙ্গনার, দীর্ঘায়ু ছাড়া আর কী চাইলেন তাঁরা?

  • উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন অক্ষয় কুমার আর কঙ্গনা রানাওয়াত। 

রবিবার উত্তপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জন্মদিন। আর বিজেপির এই নেটাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অক্ষয় কুমার, কঙ্গনা রানাওতরা। তবে অক্ষয় ও কঙ্গনার পাঠানো শুভেচ্ছাবার্তায় সোশ্যাল মিডিয়া থেকে এল মিশ্র প্রতিক্রিয়া!

নিজের টুইটার হ্যান্ডেলে যোগী আদিত্যনাথের একটা ছবি শেয়ার করেন অক্ষয়। আর তাতে লেখেন, ‘শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা যোগীজি। আপনার দীর্ঘায়ু আর সুস্বাস্থ্য কামনা করি।’ রবিবার যোগীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনাও। তিনি লিখেছেন, ‘এমন একজন যে আমাকে সবসময় একজন বোন হিসেবে ভালো বেসেছে। যোগীর দীর্ঘায়ু কামনা করি। আশা করি ওঁর ঔজ্জ্বল্য সারা বিশ্বে ছড়িয়ে পড়বে।’

প্রসঙ্গত, যোগী আদিত্যনাথ তাঁর রাজ্যে অক্ষয় কুমারের সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’কে ট্যাক্স ফ্রি ঘোষণা করেছে। লখনউ-র লোকভবনে আয়োজিত ছবির বিশেষ স্ক্রিনিংয়েও হাজির ছিলেন। অক্ষয়, মানুষী আর ছবির পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর সঙ্গে বসে সিনেমা দেখেন তিনি। তারপর ছবি সম্পর্কে শুভেচ্ছা বার্তা দিয়ে যোগী জানিয়েছিলেন, ‘অক্ষয় কুমার খুব সুন্দরভাবে ভারতের ইতিহাস সিনেমায় ফুটিয়ে তুলেছেন।’

কঙ্গনা রানাওয়াতের পোস্ট।
কঙ্গনা রানাওয়াতের পোস্ট।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে ট্যাক্স ফ্রি ঘোষিত হওয়ার পর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ‘সম্রাট পৃথ্বীরাজ’কে ট্যাক্স ফ্রি ঘোষিত করে দিয়েছে।

প্রসঙ্গত, অক্ষয় আর কঙ্গনা দু'জনেই বিজেপি ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। অক্ষয় তো মোদির সাক্ষাৎকারও নিয়েছেন। কঙ্গনা সরাসরি রাজনীতিতে না নামলেও. বিজেপির হয়ে গলা চড়ান বহু সময়। এমনকী, তাঁকে কেন্ত্রীয় সরকারের পক্ষ থেকে ওয়াই প্লাস সুরক্ষা দেওয়াহয়ে থাকে। তাঁকে নিয়ে দেশের মাত্র ১৫জন পায় এই নিশ্ছিদ্র নিরাপত্তা!

 

বন্ধ করুন