বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: মলদ্বীপে গায়ত্রী মন্ত্র পাঠ করে বর্ষবরণ 'পুরোনো' অক্ষয়ের
মলদ্বীপে অক্ষয়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
মলদ্বীপে অক্ষয়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Akshay Kumar: মলদ্বীপে গায়ত্রী মন্ত্র পাঠ করে বর্ষবরণ 'পুরোনো' অক্ষয়ের

  • হৈ হুল্লোড় কিংবা চিৎকার করে নয়, গায়ত্রী মন্ত্র জপ করে বর্ষবরণ করলেন অক্ষয় কুমার।

সূর্য তখন সবে উঁকি মেরেছে মলদ্বীপের আকাশে। মেঘের ফুটিফাটার মধ্যে পথ বের করে বেরিয়ে এসেছে ভোরের প্রথম আলো। তখনই এক মনে, নিষ্ঠাভরে গায়ত্রী মন্ত্র জপা শুরু করলেন অক্ষয় কুমার। হৈ হুল্লোড় কিংবা চিৎকার করে নয়, এভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন তিনি।

এদিন ইনস্টাগ্রামে সেই মুহূর্তের একটি ভিডিয়ো পোস্ট করেছেন অক্ষয় কুমার স্বয়ং। ছবির ক্যাপশনে মজা করে খিলাড়ি রেখেছেন, ' মানুষটা আমি সেই পুরোনোই। বছরটাই কেবল নতুন, এই যা।' এরপর অবশ্য তিনি জানান, 'নয়া বছরে পুরোনো বন্ধু সূর্যকে নমস্কার জানিয়ে সকলের মঙ্গল কামনা করে এই বছর শুরু করলাম।' ভিডিয়োতে দেখা যাচ্ছে মলদ্বীপের একটি কটেজের বারান্দা থেকে সমুদ্রের মুখোমুখি হয়ে দাঁড়িয়ে রয়েছেন অক্ষয়। তাঁর চোখে-মুখের এসে পড়ছে ভোরের প্রথম আলো। এরই মধ্যে, নিখুঁত উচ্চারণে, একমনে গায়ত্রী মন্ত্র জপ করতে শোনা গেল তাঁকে।

গত বছরের শেষ দিকেই স্ত্রী টুইঙ্কল ও কন্যা নিতারার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে উড়ে গেছিলেন অক্ষয়। সম্প্রতি, সেখানেই টুইঙ্কলের জন্মদিনও পালন করেন 'সূর্যবংশী'।

প্রসঙ্গত, এদিন দুপুরেই ব্যক্তিগত জেট বিমানে পরিবার সহ মুম্বই ফিরেছেন অক্ষয়। কোলিনা বিমানবন্দর থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন অক্ষয় ও তাঁর পরিবার।

বন্ধ করুন