বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar in HTLS 2022: অক্ষয়ের ছেলে আরভ নায়ক হতে চান না পরিচালক? খিলাড়ি কুমারের জবাব অবাক করা

Akshay Kumar in HTLS 2022: অক্ষয়ের ছেলে আরভ নায়ক হতে চান না পরিচালক? খিলাড়ি কুমারের জবাব অবাক করা

ছেলে আরভ ফ্যাশন জিজাইনার হতে চায়, জানালেন অক্ষয় কুমার। 

লাইমলাইট থেকে দূরেই থাকেন অক্ষয়-টুইঙ্কলের ২০ বছরের ছেলে আরভ। শনিবার Hindustan Times Leadership Summit-এ এসে খিলাড়ি কুমার জানালেন ভবিষ্যতে কোন পেশা বাছতে চায় তাঁর ছেলে। 

বলিউড তারকাদের ছেলেমেয়েরা সাধারণত পেশা হিসেবে বিনোদন জগতকেই বেছে নেয়। শাহরুখের মেয়ে সুহানা খানই যেমন পা রেখে ফেলেছেন বলিউডে নায়িকা হিসেবে। খবর ছেলে আরিয়ান কাজ করতে চান পরিচালক হিসেবে। শনিবার Hindustan Times Leadership Summit-এ হাজির হয়ে অক্ষয় কুমারকে কথা বলতে শোনা গেল ছেলে আরভকে নিয়ে। 

লাইমলাইট থেকে দূরেই থাকেন অক্ষয়-টুইঙ্কলের ২০ বছরের ছেলে। পড়াশোনার জন্য রয়েছেন আপাতত দেশের বাইরে। আর কথা প্রসঙ্গে অক্ষয় এদিন জানালেন তিনি চেষ্টা করেছিলেন আরভকে পাশে বসিয়ে সিনেমা দেখিয়ে জ্ঞান বিতরণ করতে। তবে ছেলের এসবে কোনও আগ্রহই নেই। অক্ষয়ের ছেলের ইচ্ছে ফ্যাশন ডিজাইনিংয়ে যাওয়ার। অক্ষয়ের কথায়, ‘আসলে এটা করার দুটো উপায় আছে। এক, হয় তুমি লুকিয়ে রাখো আর দুই, আর তুমি ওদেরকে এতটাই দাও যে ওরা আগ্রহই হারিয়ে ফেলে।’ আরভ তাহলে মায়ের পথে হাঁটছেন। টুইঙ্কলও নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন বলিউড থেকে। নিজের মুখেই জানিয়েছেন অভিনয়ের আগ্রহ তো কখনোই ছিল না। 

এদিকে অক্ষয় গত কয়েকদিন ধরে খবরে আছেন হেরা ফেরি ৩ নিয়ে। আসলে পরেশ চলতি সপ্তাহেই জানিয়েছিলেন হেরা ফেরি এলেও তাতে থাকছেন না অক্ষয়। সেই জায়গায় আসছে কার্তিক আরিয়ান। তারপর থেকেই ছবি বয়কটের ডাক উঠতে থাকে। এই নিয়েও এদিন হিন্দুস্তান টাইমসের আড্ডায় কথা বলেন তিনি। জানান, ‘এটা (হেরা ফেরি) আমার জীবনের আমনার কেরিয়ারের একটা অংশ ছিল। আমার খারাপ লাগছে যে আমি এটার অংশ হতে পারিনি, তবে গোটা ব্যাপারটা যা ছিল সেটা আমাকে খুশি করেনি। ক্রিয়েটিভ ডিফারেন্সের কারণেই আমি সরে দাঁড়াই। আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। আমি টুইটারে ‘No Raju, No Hera Pheri’ ট্রেন্ড হতে দেখেছি। তাঁদের যতটা খআরাপ লাগছে, আমারও ততটাই। সত্যি এটা খুব দুখের বিষয়। আমি সকলের কাছে ধন্য। ভক্তরা আমাকে খুব ভালোবাসে। আমাকে নিয়ে তাঁদের মাতামাতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমি তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি যে আমি হেরা ফেরি ৩-এর অংশ হতে পারলাম না। সরি।’

১৯৯১ সালে বলিউডে ডেবিও করেন খিলাড়ি কুমার ‘সৌগন্ধ’ সিনেমা দিয়ে। ২০০১ সালে বিয়ে করেন তাঁরা। ২০০২ সালে জন্ম হয় ছেলে আরভের। ২০১২ সালে আসে মেয়ে নিতারা। আপাতত টুইঙ্কল অভিনয় থেকে অনেক দূরে, একজন লেখিকা হিসেবে নিজের কেরিয়ার গড়ে নিয়েছেন।

 

বন্ধ করুন