বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar in Gorkha: আনন্দ এল রাইয়ের গোর্খা থেকে সরে দাঁড়ালেন অক্ষয়, কারণ কি ফের স্ক্রিপ্ট?

Akshay Kumar in Gorkha: আনন্দ এল রাইয়ের গোর্খা থেকে সরে দাঁড়ালেন অক্ষয়, কারণ কি ফের স্ক্রিপ্ট?

‘গোর্খা’ থেকে সরে দাঁড়ালেন অক্ষয়

Akshay Kumar in Gorkha: আনন্দ এল রাইয়ের আগামী ছবি গোর্খা থেকে সরে দাঁড়ালেন অক্ষয় কুমার। প্রাক্তন মেজর জেনারেল ইয়ান কারডোজোর জীবনের উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি করা হচ্ছে।

আনন্দ এল রাইয়ের নতুন ছবি, ‘গোর্খা’ থেকে সরে দাঁড়ালেন অক্ষয় কুমার। তিনি নিজেই এই ছবির কথা ঘোষণা করে ছিলেন। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে তিনি এই প্রজেক্ট থেকে সরে যেতে চান। ১৯৭১ সালের ভারত- পাক যুদ্ধের অন্যতম নায়ক মেজর জেনারেল ইয়ান কারডোজোর জীবনের উপর নির্ভর করে এই ছবিটি তৈরি হওয়ার কথা ছিল। ২০২১ সালের অক্টোবর মাসে এই ঘোষণা করা হয় ছবিটির বিষয়ে। কিন্তু তারপর আর তেমন কোনও আপডেট না পাওয়ায় ভক্তরা বারংবার জিজ্ঞেস করতে থাকে যে আদৌ এই প্রজেক্টটা হচ্ছে তো, নাকি পিছিয়ে গিয়েছে?

বর্তমানে এক সূত্র মারফত জানা গিয়েছে যে এই গল্পের সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে, সন্দেহ দেখা দিচ্ছে। আর ঠিক সেই কারণেই এই ছবি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আক্কি। এই সূত্র জানিয়েছেন, 'বেশ কিছু প্রাক্তন সেনা অফিসারদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল যাঁরা মেজর জেনারেল কারডোজোর সঙ্গে সেই যুদ্ধে ছিলেন। তাঁরা এই ঘটনার সত্যতা নিয়ে বেশ কিছু প্রশ্ন তুলেছেন। তাঁর ব্যাপারে যা জানা যায় সেটা কতটা সত্যি সেটা নিয়ে তাঁরা সন্দিহান!' অর্থাৎ ইয়ান কারডোজো যা জানিয়েছেন সেটা ঠিক নয় তাঁদের মতে।

শোনা যায়, মেজর জেনারেল কারডোজো ৭১ এর যুদ্ধের সময় ল্যান্ডমাইন বিস্ফোরণের ফলে পায়ে গুরুতর আঘাত পান। তখন নিজেই একটি ছোরা দিয়ে নিজের পা বাদ দিয়ে দিয়ে দেন। গতবছরের অগস্ট মাসে ছবির বিষয় প্রশ্ন করা হলে আনন্দ এল রাই জানিয়েছিলেন যে তাঁরা বর্তমানে ছবিটি নিয়ে কাজ করছেন, একবার স্ক্রিপ্ট ফাইনাল হলে তাঁরা এটার শ্যুটিং শুরু করে দেবেন।

অক্ষয় কুমারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর মুখপাত্র জানিয়ে দেন তিনি এই ছবিটি সত্যি করছেন না। সরে গিয়েছেন এই ছবি থেকে। তবে এর থেকে বেশ তথ্য তিনি দেননি।

বায়োস্কোপ খবর

Latest News

'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.