বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-SRK-Ajay: একই ফ্রেমে অক্ষয়, শাহরুখ, অজয়, কোনও নতুন ভিলেনকে জব্দ করার চেষ্টা?

Akshay-SRK-Ajay: একই ফ্রেমে অক্ষয়, শাহরুখ, অজয়, কোনও নতুন ভিলেনকে জব্দ করার চেষ্টা?

একই ফ্রেমে অক্ষয়, শাহরুখ, অজয়

Akshay Kumar Joins SRK-Ajay: বিমলের একটি নতুন বিজ্ঞাপনে শাহরুখ এবং অজয়ের সঙ্গে দেখা মিলল অক্ষয়ের। মাঝে তুমুল সমালোচিত হয়েছিলেন। তারপর এক বছরের বিরতি নিয়ে আবার ফিরলেন তিনি।

অক্ষয় কুমার বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবার ফিরে এলেন। প্রায় এক বছর আগে তিনি এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হওয়ার কারণে তুমুল সমালোচিত হয়েছিলেন। এবার সেসব কিছুকে পিছনে ফেলে তিনি আবারও নতুন করে এই ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করলেন। শাহরুখ খান এবং অজয় দেবগনের সঙ্গে তাঁকে দেখা গেল একটি নতুন বিজ্ঞাপনে।

বিমলের নতুন বিজ্ঞাপনে অক্ষয়

সেই নতুন বিজ্ঞাপনের ভিডিয়োতে শাহরুখ এবং অজয়কে গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে। এরপর তাঁরা অক্ষয়কে ডাকার জন্য গাড়ির হর্ন দেন। এদিকে অক্ষয়ের কানে হেডফোন! তিনি তো মিউজিকের শব্দের বাইরে কিছুই শুনতে পাচ্ছেন না। তাঁর কান পর্যন্ত শাহরুখ এবং অজয়ের ডাক পৌঁছচ্ছে না মোটেই। এরপরই অজয়কে পান মশলার প্যাকেট খুলতে দেখা যায়। তখন সেটার সুবাসে ফিরে তাকান অক্ষয়। সম্প্রতি এই তিন তারকার নতুন বিজ্ঞাপন দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: মিতিন মাসির প্রচার করতে গিয়ে টাইগার ৪ এর ঘোষণা করলেন সৃজিত! ব্যাপারটা ঠিক কী?

আরও পড়ুন: ত্রিশূল ভ্যানিশ! মহিষাসুর হাওয়া! ফোন করে কাকে খুঁজছেন 'দুর্গা' অপরাজিতা?

এক বছর আগে কী হয়েছিল?

২০২২ সালে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অক্ষয়। বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার কারণে তাঁকে শুনতে হয় নানা কথা। তখন তিনি ভক্তদের কাছে ক্ষমা চেয়ে সেই ব্র্যান্ডের সঙ্গে নিজে সমস্ত সম্পর্ক ঘুচিয়ে দেন। তিনি তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, 'আমি আমার ভক্ত এবং শুভাকাঙ্খীদের কাছে ক্ষমা চাইছি। আপনাদের সবার মতামত গত কয়েকদিন আমার উপর দারুণ প্রভাব ফেলেছে। আমি আর কখনও তামাকের প্রচার করব না।' তখন সেই পোস্টেই জানান যে তিনি সেই বিজ্ঞাপন থেকে সরে যান এবং আগামীতে ভালো কিছুর হয়েই প্রচার করবেন বলে বলেন।

বর্তমানে অক্ষয়কে মিশন রানীগঞ্জ ছবিতে দেখা যাচ্ছে। বক্স অফিসে মোটের উপর ভালোই সাড়া পাচ্ছে এই ছবি। তাঁর আগের ছবিটি অর্থাৎ OMG ২ বক্স অফিসে ১০০ কোটির বেশি ব্যবসা করেছিল।

বায়োস্কোপ খবর

Latest News

শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, রুদ্ধশ্বাস তৎপরতায় সেনা নিল কোন পদক্ষেপ? বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং? MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের

Latest IPL News

MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ DC ম্যাচে পাওয়া যাবেই না, কবে মাঠে ফিরবেন মায়াঙ্ক? আপডেট দিলেন LSG কোচ ল্যাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.