বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: জয় শ্রীরাম! জুতো খুলে ‘রাম নাম’ নিলেন অক্ষয় কুমার, নিমেষে মন জিতলেন নেটপাড়ার

Viral Video: জয় শ্রীরাম! জুতো খুলে ‘রাম নাম’ নিলেন অক্ষয় কুমার, নিমেষে মন জিতলেন নেটপাড়ার

রাম-সেতু-র প্রচারে অক্ষয় (ছবি সৌজন্যে-AFP এবং ANI)

‘রাম সেতু’ ইতিহাস না কল্পনা? এই সেতুর সঙ্গে জড়িয়ে থাকা সত্যের সন্ধানে পাহাড় চড়া থেকে শুরু করে সমুদ্রের গভীরে পৌঁছাতেও বাকি রাখছেন না অক্ষয় কুমার। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অক্ষয়ের আসন্ন ছবি ‘রাম সেতু’র গান ‘জয় শ্রী রাম’। এই ছবিতে আর্কিওলজিস্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। সুপ্রিম কোর্টে রাম সেতু ভেঙে ফেলবার আবেদন জানিয়েছে সরকার, আর রাম সেতু বাঁচানোর অভিযানে আকাশ-পাতাল এক করে দিচ্ছেন অক্ষয়।

আগামী ২৫শে অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। আপতত জোর কদমে ছবির প্রচার সারছেন আক্কি। বৃহস্পতিবার মুম্বইয়ে ছবির টাইটেল ট্র্যাকের লঞ্চে খিলাড়ি কুমার এমন কাণ্ড ঘটালেন যা মন জিতে নিয়েছে নেটপাড়ার। মঞ্চে উঠবার আগে জুতো খুলে ফেলতে দেখা গেল অক্ষয়, তারপর ‘জয় শ্রী রাম’ ধ্বনি তুলে নাচের তালে পা মেলালেন অভিনেতা। অক্ষয়ের এই আচরণে মুগ্ধ সকলে।

নিজের ইনস্টা হ্যান্ডলে রাম সেতুর টাইটেল ট্র্যাক শেয়ার করে অভিনেতা লেখেন,'দিওয়ালিতে আমাদের তরফ থেকে আপনাদের জন্য এসে গেল রাম সেতু ছবির টাইটেল ট্র্যাক। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে রাম সেতু।'

গানের দৃশ্যায়নে দেখা গেল কখনও গবেষণাগারে কর্মরত অক্ষয়, কখনও স্কুবা ডাইভিং করছেন, আবার কখনও সাবমেরিনে করে রাম-সেতুর অতীত ইতিহাস খুঁজে বেরাচ্ছেন। জয় শ্রী রাম গানটি গেয়েছেন বিক্রম মন্টরোজ এবং গানের কথা লিখেছেন শেখর অস্তিত্ব।

অভিষেক শর্মা পরিচালিত এই ছবিতে অক্ষয় ছাড়াও দেখা মিলবে নুসরত ভারুচা, জ্যাকলিন ফার্নান্ডিজ, নাসের, এবং সত্যা দেবের।

আদৌ কি এটির কোনও ঐতিহাসিক গুরুত্ব আছে? নাকি পুরোটাই মহাকাব্যের গল্প? সেই নিয়ে অনেকে অনেক রকম মতামত দিয়েছেন। তামিলনাড়ুর দক্ষিণ-পূর্ব অঞ্চলে রামনাথপুরাম জেলার একটি দ্বীপ পাম্বান (যা রামেশ্বরম নামেও পরিচিত)। এই দ্বীপ থেকে শ্রীলঙ্কার উত্তর-পশ্চিমের মান্নার দ্বীপ পর্যন্ত অগভীর চুনাপাথরের একটি সেতু চলে গিয়েছে সমুদ্রের নীচ দিয়ে। ভূতাত্ত্বিক প্রমাণ পাওয়া যায় যে, একসময় এই সেতু ভারত আর শ্রীলঙ্কাকে জুড়ে রেখেছিল স্থলপথে। বাল্মীকি রচিত রামায়ণে এ সেতুর উল্লেখ পাওয়া যায়। কথিত আছে, সীতাকে উদ্ধার করতে লঙ্কা যাবার পথে রামের বানর সেনা এই সেতু নির্মাণ করেছিল।

যুগ যুগ ধরে রাম সেতু একটা মিথ, সেই নিয়ে তর্ক-বিতর্ক, আলোচনা-গবেষণার শেষ নেই। তবে হিন্দু ধর্মাবলম্বীদের কাছে এটি পবিত্র, সেই ধর্মীয় ভাবাবেগ কতটা স্পষ্টভাবে উঠে আসবে এই ছবিতে সেটাই দেখবার।

বায়োস্কোপ খবর

Latest News

ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.