বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: এই মাসেই বাংলায় আসছেন খিলাড়ি কুমার! রানিগঞ্জে নতুন ছবির শ্যুটিং করবেন অক্ষয়?

Akshay Kumar: এই মাসেই বাংলায় আসছেন খিলাড়ি কুমার! রানিগঞ্জে নতুন ছবির শ্যুটিং করবেন অক্ষয়?

অক্ষয় কুমার  (PTI)

Akshay Kumar in Raniganj: ‘ক্যাপসুল গিল’র ছবির শ্যুটিংয়ে রানিগঞ্জে আসবেন অক্ষয় কুমার, সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ বা আগামী মাসের শুরুতেই বাংলার খনি এলাকায় শ্যুটিং করবেন খিলাড়ি কুমার। 

আবারও বায়োপিক নিয়ে হাজির হবেন অক্ষয় কুমার। চিফ মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ত গিলের বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে। ছবির নাম ‘ক্যাপসুল গিল’। আর সেই ছবির শ্যুটিংয়েই নাকি খনি শহর রানিগঞ্জে আসবেন খিলাড়ি কুমার। সূত্রের খবর নভেম্বরের শেষভাগে কিংবা ডিসেম্বরের শুরুতেই শুরু হবে শ্যুটিং। ইতিমধ্যেই ছবির বেশ খানিকটা অংশের শ্যুটিং আক্কি সেরেছেন ইংল্যান্ড। 

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন টিনু সুরেশ দেশাই। ১৯৮৯ সালে খনি এলাকায় এক ভয়াবহ দুর্ঘটনাকে ঘিরেই এই ছবি। কয়লা খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের প্রাণ বাঁচাতে ইঞ্জিয়ার যশবন্ত গিল যে দুর্ধর্ষ সাহসিকতার নজির গড়েছিলেন সেই ঘটনাকেই সেলুলয়েডে তুলে ধরবেন পরিচালক। জানা যায়, খনির উপর থেকে বোরহোল করে ‘ক্যাপসুল’ নামিয়ে ৮০ ঘণ্টার প্রচেষ্টায় ৬৫ জন শ্রমিকতে উদ্ধার করেছিলেন গিল। জলে ডুবে মৃত্যু হয় বাকি ৬ জনের। 

অক্ষয়ের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন বাঙালি অভিনেতা অভিজিৎ লাহিড়ি। যাঁকে ইতিমধ্যেই ‘ফ‌্যামিলি’, ‘বেলবটম’-এর মতো ছবিতে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখেছে দর্শক। এই ছবিতে আসানসোলের স্টেশন মাস্টারের চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিজিৎ বাবুকে। এক সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, ‘এই ছবিতে আমার ছোট একটা চরিত্র। ‘ক‌্যাপসুল গিল’-এর শুটিং ডেট নিয়ে এক্ষুনি নিশ্চিত বলতে পারছি না, হয়তো রি-শিডিউল হতে পারে’। 

অক্ষয় ছাড়াও এই ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, লঙ্কেশ ভরদ্বাজ, রাজেন্দ্রকুমার প‌্যাটেল, কুমুদ মিশ্রর মতো অভিনেতারা। এর আগে টিনু সুরেশ দেশাইয়ের সঙ্গে ‘রুস্তম’ ছবিতে কাজ করেছেন অক্ষয়। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল সেই ছবি। বাস্তব ঘটনা অবলম্বনেই তৈরি হয়েছিল ‘রুস্তম’। তারিখ নিশ্চিত না হলেও এই ছবির শ্যুটিংয়ে অক্ষয় কুমার যে রানিগঞ্জ আসছেন তা একপ্রকার নিশ্চিত। 

অক্ষয়ের সাম্প্রতিক রিলিজ ছিল ‘রাম সেতু’। এই ছবির হাত ধরে দীর্ঘদিন পর অক্ষয়ের বক্স অফিস খরা কেটেছে। প্রসঙ্গত খুব শীঘ্রই মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ হচ্ছে অভিনেতার। 'বীর দাউদলে সাত' ছবিতে ছত্রপতি শিবাজির ভূমিকায় দেখা যাবে তাঁকে। 

 

বন্ধ করুন