বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: সৌদি আরবের জেদ্দায় পাক তারকাদের সঙ্গে ছবি তুললেন আলিয়া, কী বলছে নেটপাড়া?

Alia Bhatt: সৌদি আরবের জেদ্দায় পাক তারকাদের সঙ্গে ছবি তুললেন আলিয়া, কী বলছে নেটপাড়া?

পাক তারকাদের সঙ্গে আলিয়া

পাক সেলিব্রিটিদের সাথে আলিয়ার ছবির প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘আমি আশা করি আহাদ (পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীর) এবং আলিয়া একসঙ্গে একটা ছবি তুলত!!!!!" মাহিরার গ্রুপ ফটোতে আরেকজন মন্তব্য করেছেন, অ্যান্ড্রুর সঙ্গে মাহিরার একটা একক ছবি দরকার ছিল।’ 

সৌদি আরবের জেদ্দায় চলছে রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। বৃহস্পতিবার তারই রেড কার্পেটে দেখা যায় আলিয়া ভাটকে। পাকিস্তানী তারকাদের সঙ্গে পোজ দিতে দেখা গেল তাঁকে। আবার একফাঁকে হলিউড অভিনেতা অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে পাক অভিনেত্রী মাহিরা খানের একটা ছবিও সামনে এসেছে।

শনিবার, জেদ্দার রিটজ-কার্লটনে রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের তৃতীয় সংস্করণে দেশবিদেশের বহু প্রথমসারির অভিনেতাকেই দেখা গিয়েছে। রেড কার্পেটে পাকিস্তানি অভিনেতা হুমায়ুন সাইদকেও দেখা গিয়েছে অ্যাড্রিয়েন ব্রডি, নিকোলাস কেজ, হেনরি গোল্ডিং এবং জোয়েল কিন্নামানের মতো সেলিব্রিটিদের সঙ্গে পোজ দিতে। একটা ছবিতে আলিয়া ভাটের সঙ্গে দেখা গিয়েছে হুমায়ুন সাইদেরার স্ত্রী সামিনা হুমায়ুন সাইদকে। রেড কার্পেটে আলিয়াকে একটা ফ্লোরাল সিলভার গাউনে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরেকটি ছবিতে, পাকিস্তানি অভিনেতা মাহিরা খান হুমায়ুন সাইদ এবং অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে পোজ দিয়েছেন। জনি ডেপ, উইল স্মিথ, শ্যারন স্টোন, মিশেল উইলিয়ামস, ফ্রিদা পিন্টো, জোয়েল কিন্নামান, পাজ ভেগা এবং সোফিয়া ভারগারা সহ হলিউড অভিনেতারাও এই চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন।

পাক তারকাদের সঙ্গে আলিয়ার ছবি নিয়ে নেটপাড়ার প্রতিক্রিয়া

পাক সেলিব্রিটিদের সাথে আলিয়ার ছবির প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘আমি আশা করি আহাদ (পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীর) এবং আলিয়া একসঙ্গে একটা ছবি তুলত!!!!!" মাহিরার গ্রুপ ফটোতে আরেকজন মন্তব্য করেছেন, অ্যান্ড্রুর  সঙ্গে মাহিরার একটা একক ছবি দরকার ছিল।’ কেউ লিখেছেন, ‘স্পাইডার-ম্যানের সঙ্গে মাহিরা (হার্টের চোখ এবং লাল হৃদয়ের ইমোজি)।’

এদিকে আলিয়া ছাড়াও রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকেও কয়েকদিন আগে রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে দেখা গিয়েছে। আলিয়াকে, শেষবার ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে রণবীরের বিপরীতে দেখা গিয়েছিল। তাঁকে শীঘ্রই পরিচালক ভাসান বালার ‘জিগরা’তে দেখা যাবে। ছবিটি ২০২৪-এ মুক্তি পেতে চলেছে৷ এছাড়াও আলিয়ার কাছে পরিচালক ফারহান আখতারের পরবর্তী ‘জি লে জারা’তে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা?

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.