বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Ad: রালিয়ার পার্টি বানচাল শাহরুখের, রইস-লুকে ছাদ ভেঙে এন্ট্রি, অবাক গঙ্গুবাই-রকস্টার

Viral Ad: রালিয়ার পার্টি বানচাল শাহরুখের, রইস-লুকে ছাদ ভেঙে এন্ট্রি, অবাক গঙ্গুবাই-রকস্টার

একফ্রেমে শাহরুখ, রণবীর, আলিয়া। 

আলিয়া ভাট, রণবীর কাপুর এবং শাহরুখ খান তাদের গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, রকস্টার এবং রইস চরিত্রে অভিনয় করেছেন একটি বিজ্ঞাপনে। নিন দেখে-

শাহরুখ খান, আলিয়া ভাট এবং রণবীর কাপুর আবারও একটি নতুন বিজ্ঞাপনে হাত মিলিয়েছেন। গত বছর শাহরুখের ২০২৩-এর ব্লকবাস্টার সিনেমা জওয়ান দ্বারা অনুপ্রাণিত একটি বিজ্ঞাপন দিয়ে ত্রয়ী হইহই ফেলে দিয়েছিল অনুরাগীদের মধ্যে। এবার বলিউডের এই ৩ নামি অভিনেতা করলেন একটি ইস্পাত ব্র্যান্ডের প্রচার। বুধবারের বিজ্ঞাপন এল প্রকাশ্যে। যেখানে আলিয়া, শাহরুখ ও রণবীরকে দেখা গিয়েছে যথাক্রমে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি', 'রকস্টার' ও 'রইস' ছবির লুকে।

রুংটা স্টিলের অফিসিয়াল হ্যান্ডেল থেকে বিজ্ঞাপনটি শেয়ার করা হয়েছিল। শাহরুখ খানের রইস চরিত্র থেকে অনুপ্রাণিত একটি লাইন দিয়ে, ‘আম্মি জান কেহতি থি কি সলিড ঘর বানানা হো তো সির্ফ রুংটা স্টিল টিএমটি বার’।

আরও পড়ুন: ২৭ সেকেন্ডের বেড সিন, ভ্যালেন্টাইনস ডে-তে দ্বিগুণ আয় ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’র, ২০০ কোটি ফাইটারের

ভিডিয়ো ক্লিপে আলিয়া ভাটের গাঙ্গুবাইকে দেখা গেল রকস্টার ওরফে জর্ডানের (রণবীর কাপুর) সঙ্গে একটি হাউসওয়ার্মিং পার্টিতে। তাঁরা যখন নিজেদের বিলাসবহুল বাড়ি নিয়ে বড়াই করছিল, তখন শাহরুখ পার্টিতে এন্ট্রি নেন। তবে সোজা পথে নয়, একেবারে ছাদ ভেঙে। 

তারপর হতবাক আলিয়া এবং রণবীরকে বলেন, কেন তিনি তাদের পার্টিতে এসেছেন। উর্দুতে বললেন, 'আমার মা বলতেন, কোনো পার্টিই বড় বা ছোট নয়, তোমাকে যেতেই হবে।

রণবীর যখন তাকে বলেন যে এভাবে না এসে, তার দরজা ব্যবহার করে আসা উচিত ছিল, তখন শাহরুখ জবাব দেন, ‘আপনি যদি রুংটা স্টিল ব্যবহার করতেন তবে আমি এভাবে ভেঙে প্রবেশ করতে পারতাম না’। 

আরও পড়ুন: কেরামতি নিম ফুলের মধু-র, গীতা এলএলবিকে টপকাল, টিআরপি-তে হারাল কি ফুলকি-জগদ্ধাত্রীকেও?

তাঁদের আগের বিজ্ঞাপনটি এসেছিল ২০২৩ সালের অক্টোবরে। সেই বিজ্ঞাপনে শাহরুখ তাঁর জওয়ান ভূমিকাটি পুনরায় প্রকাশ করেছিলেন, যখন আলিয়া স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে তার চরিত্র শানায়া এবং রণবীর কাপুরকে তার বরফি অবতারে দেখা গিয়েছিল। বিজ্ঞাপনটিতে জওয়ানের সেই চর্চিত জিম্মি দৃশ্যটি পুনরায় তৈরি করা হয়েছিল।

আরও পড়ুন: ভেঙেছিল প্রথম বিয়ে! ইনস্টা-লাইভে কৌশাম্বিকে নিয়ে আদৃতের জবাব, ‘এত ব্যস্ত অভিনেত্রী…’

কাজের সূত্রে, শাহরুখ খান এখনও নিজের নতুন কোনও ছবির ঘোষণা করেননি। তাঁকে শেষ দেখা গিয়েছে ডাঙ্কি-তে। রণবীরের শেষ ছবি অ্যানিম্যাল ব্লকবাস্টার। চলছে রামায়ণ-এ রাম সাজার প্রস্তুতি। আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছে রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমাতে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.