বাংলা নিউজ > বায়োস্কোপ > ফাঁস হল আলিয়া ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট! জানুন দুই বন্ধুর মনের গোপন কথা
বন্ধুর সঙ্গে খুনসুটি 
বন্ধুর সঙ্গে খুনসুটি 

ফাঁস হল আলিয়া ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট! জানুন দুই বন্ধুর মনের গোপন কথা

  • কে এই আকাঙ্খা? যাঁর সঙ্গে খুনসুটিতে ব্যস্ত আলিয়া!

ছোটবেলার বন্ধুদের সঙ্গে খুনসুটি আর দুষ্টুমির মজাটাই আলাদা। এই মামলায় একদম আলাদা নয় আলিয়া ভাট। সম্প্রতি অভিনেত্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীর হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়েছে। কী রয়েছে সেই চ্যাটে?

 ছোটবেলা থেকে আলিয়ার প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জন কাপুর। হোয়াটস অ্যাপ চ্যাটে দেখা যাচ্ছে, ওয়ান পিস মিনি ড্রেস পরে সে আলিয়াকে জিজ্ঞেস করছে, ‘দেখতে মোটা ললিপপ-এর মতো লাগছে?’। ভালো বন্ধুর মতোই আলিয়া বলেন, মোটেই তেমনটা লাগছে না। আলিয়া লেখেন, ‘না, তোমাকে খুব মিষ্টি দেখাচ্ছে’। এরপরই আকাঙ্খা সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে লেখেন, ‘বাকি সব বেস্ট ফ্রেন্ডদের মতোই আমরা একে অপরকে তুলে ধরার চেষ্টা করছি’।

আলিয়ার সঙ্গে আকাঙ্খার চ্যাটিং
আলিয়ার সঙ্গে আকাঙ্খার চ্যাটিং

ছোটবেলা থেকে খুব ভালো বন্ধুত্ব আলিয়া এবং আকাঙ্খার মধ্যে। অভিনেত্রীর কাছের বান্ধবীর জন্মদিনে গত বছর তাঁর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন ‘আমার জীবন’। হিন্দুস্তান টাইমনকে দেওয়া এক সাক্ষাৎকারে আকাঙ্খা সম্পর্কে আলিয়া বলেছিলেন, ‘কাঞ্চি(আকাঙ্খা) ভীষণ সৎ। ওর সম্পর্কে আমাকে কেউ খারাপ মন্তব্য করতে পারবে না। আমরা একসঙ্গে বেশি সময় কাটাতে পারি না। তবে আমাদের একে অপরের সঙ্গে বোঝাপড়া খুব ভালো। ও খুব বসি গোছের, আমার মেকআপ করতে ভালবাসে’।

আলিয়া সম্পর্কের একই মন্তব্য করছেন আকাঙ্খা। তিনি বলেন, আলি(আলিয়া)-র সঙ্গে তাঁর ছোটবেলা থেকেই খুব ঘনিষ্ঠ সম্পর্ক। জীবনের যে কোনো সমস্যা, ওঠা-নামা সব সময় আলিয়া তাঁর পাশে ছিল। লোকে আলিয়াকে ব্যস্ত বলতে পারে, তবে আকাঙ্খার জন্য আলিয়া যে কোনো সময় প্রস্তুত বলে তিনি জানান। 

নেটফ্লিক্সের ছবি ‘গিল্টি’ দিয়ে বিনোদন জগতে পথ চলা শুরু করেন আকাঙ্খা। ছবিতে প্রধান চরিত্রে ছিল কিয়ারা আডবানি। সম্প্রতি, আলিয়া অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে। 

বন্ধ করুন