বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Deepika Padukone: বিয়ের ৫ বছরের মাথায় মা হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার?

Alia Bhatt-Deepika Padukone: বিয়ের ৫ বছরের মাথায় মা হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার?

সেপ্টেম্বরে মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 

Alia Bhatt-Deepika Padukone: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। মা হওয়ার খবর শেয়ার করে পড়তে হয়েছিল ট্রোলিং-এর মুখে। দীপিকার খাস দিনে কী বার্তা রণবীর ঘরণীর? 

সব জল্পনার অবসান। বৃহস্পতিবার সকাল সকাল সুখবরটা সকলকে জানিয়ে দিলেন রণবীর-দীপিকা। হ্যাঁ, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। প্রেগন্যান্সির প্রথম পর্যায়ে রয়েছেন দীপিকা। সেপ্টেম্বর মাসে ভূমিষ্ঠ হবে রণবীর-দীপিকার প্রথম সন্তান।

দীপিকার মা হওয়ার খবরে নেটপাড়ায় শোরগোল। বিয়ের ৫ বছর পর জুনিয়র রণবীরের আগমন ঘটছে। খুশির ঠিকানা নেই ফ্যান থেকে বলিউড সেলেবদের। দীপিকার কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। তৈমুর ও জেহ-র মা লেখেন, ‘জীবনের সেরা অধ্যায়ে তোমাকে স্বাগত জানাই’। প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, ‘মুবারক’। সব মন্তব্যের ভিড়ে নেটিজেনদের চোখ খুঁজছিল আলিয়ার কমেন্ট। স্বামীর প্রাক্তন প্রেমিকার আনন্দে সামিল হতে ভোলননি আলিয়া।

প্রকাশ্যে রণবীর-দীপিকার হবু সন্তানের জন্য কোনও শব্দ খরচ করেননি আলিয়া, বরং ইমোজি দিয়েই বুঝিয়েছেন নিজের মনের ভাব। পোস্টে একগুচ্ছ লাল হৃদয় আঁকেন আলিয়া। দীপিকা ও তাঁর হবু সন্তানকে ভালোবাসায় ভরিয়ে দেন। আলিয়া-দীপিকার সমীকরণ বরাবরই খুব মজবুত। একটা সময় আলিয়ার স্বামী রণবীরের সঙ্গে সম্পর্কে ছিলেন দীপিকা। সেই প্রেম ভাঙার পরেই দীপিকার জীবনে আরেক রণবীরের (পড়ুন রণভীর) এন্ট্রি।

ব্রেক আপ বাধা হয়নি রণবীর-দীপিকার বন্ধুত্বে। পরবর্তীতে একসঙ্গে কাজও করেছেন তাঁরা। অন্যদিকে ক্যাটরিনাকে পেরিয়ে আলিয়ার হাত ধরে জীবনে থিতু হয়েছেন রণবীর। ২০২৩ সালের এপ্রিলে আলিয়া-রণবীর বিয়ে করেন। বিয়ের সাত মাসের মাথায় রাহার জন্ম দেন আলিয়া।

২০১২ সাল থেকে তাদের প্রেমের শুরু। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। সেখান থেকেই মন দেওয়ানেওয়া। যদিও মাস কয়েক আগেই কফি উইদ করণের মঞ্চে দীপিকা জানিয়েছেন, ২০১৫ সালের আগে রণবীরের সঙ্গে সিচুয়েশনশিপে ছিলেন তিনি। অর্থাৎ এই সম্পর্কে পুরোপুরি কমিটেড ছিলেন না।

২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর জমে। এবার সন্তান কোলে ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন দীপবীর।

এদিন রণবীর-দীপিকাকে বাবা-মা হওয়ার শুভেচ্ছা জানান, টোটা রায়চৌধুরী, বিক্রান্ত ম্যাসি, কৃতি শ্যানন, অভিষেক বচ্চন-সহ আরও অনেকে। তবে রণবীরের অপর প্রাক্তন ক্যাটরিনা এখনও সোশ্যালে দীপিকাকে শুভেচ্ছা জানাননি।

এদিন অভিনব কায়দায় সন্তানের আগমন বার্তা দিলেন দীপিকা-রণবীর। ইনস্টাগ্রাম পোস্টে নীল ও গোলাপি রঙের বাচ্চার জামা, জুতো, টুপির ছবি, মাঝখানে লেখা- 'সেপ্টেম্বর ২০২৪.. রণবীর-দীপিকা'।

বায়োস্কোপ খবর

Latest News

সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি? ফের 'সম্পদ পুনর্বণ্টন' নিয়ে তোপ মোদীর, তবে শব্দচয়নে নজর দিয়ে বাদ 'মুসলিম' ‘কাল ছাড়লাম, আজ ধরলাম…’! শোভন-সোহিনীর বিয়ে-চর্চা, বিচ্ছেদ নিয়ে জবাব স্বস্তিকার World Book Day 2024: বই পড়তে খুব ভালোবাসেন এই বলি তারকারা, নাম জানেন তাঁদের 'প্রথমেই না করে দেয়...' রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ-অর্পিতার প্রেম? কোনও প্লেয়ারকে দোষ দেব না, এই ভুল নিজেদের শোধরাতে হবে, ফের হারের পর হার্দিক মেজাজ ভালো নেই? ২ মিনিটে ভালো করে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস 'দল বদলে অনেক মূল্য চুকিয়েছি...', BJP-তে যোগদান নিয়ে বললেন বক্সার বিজেন্দ্র সিং গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.