বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: বাবার হাত ধরে প্রথমবার হাঁটল রাহা! 'অ্যানিম্যাল' রণবীরের তারিফ করে আলিয়া কী লিখলেন?

Alia-Ranbir: বাবার হাত ধরে প্রথমবার হাঁটল রাহা! 'অ্যানিম্যাল' রণবীরের তারিফ করে আলিয়া কী লিখলেন?

'অ্যানিম্যাল' রণবীরের তারিফ করে আলিয়া কী লিখলেন?

Alia-Ranbir: সদ্যই মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল। বর তথা অভিনেতা রণবীরের প্রশংসা করে কী লিখলেন অভিনেত্রী?

অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকে চারদিকে যেন রণবীর এবং তাঁর ছবির চর্চা। ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙার এই ছবিটি। আর সেই থেকেই নজর কেড়ে নিয়েছে এই ছবিটি। অ্যানিম্যাল মুক্তি পেতে না পেতেই টাইগার ৩, পাঠান সহ একাধিক ছবির রেকর্ড ভেঙে দিয়েছে। তরতরিয়ে বাড়ছে ছবির আয়। প্রশংসিত হচ্ছে রণবীরের অভিনয়। তবে এই অদেখা, অ্যাকশনে ভরপুর, ডার্ক চরিত্রটি সকলেরই বেশ মনে ধরেছে। এর মধ্যেই অনুরাগীদের পাশাপাশি বরের প্রশংসায় মেতে উঠলেন আলিয়া।

রণবীরের তারিফ করে কী লিখলেন আলিয়া?

এদিন আলিয়া রণবীরের দুটো ছবি পোস্ট করেন। একটিতে ভক্তদের মধ্যে দাঁড়িয়ে হাসি মুখে তাঁদের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যাচ্ছে রণবীরকে। অন্যদিকে আরেকটি ছবিতে তাঁকে আয়েশ করে বসে মেয়েকে নিয়ে আই লাভ ড্যাড নামক একটি বই পড়তে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: অ্যানিম্যালের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছেন রণবীর! সোশ্যাল মিডিয়া জুড়ে কেবলই সেই ভাইরাল ক্লিপ

আরও পড়ুন: ফিল্ম ক্রিটিকদের তোয়াক্কা না করে বক্স অফিসে অ্যানিমাল জ্বর, বিশ্বজুড়ে প্রথম দিন কত কামাল রণবীরের ছবি

এই ছবিটি পোস্ট করে আলিয়া লেখেন, 'তুমি অন এবং অফ ক্যামেরা যা সেটার জন্য। শিল্পের প্রতি তোমার যে ধৈর্য, নিরবতা এবং ভালোবাসা সেটার জন্য। তোমার পরিবারের কাছে তুমি যে মানুষটা সেটার জন্য। এবং অবশ্যই আমাদের মেয়েকে প্রথমবার হাত ধরে হাঁটানোর জন্য। তোমার অভিনয় দিয়ে আমার সবাইকে মুগ্ধ করে দেওয়ার জন্য এটা। শুভেচ্ছা নিও আমার ঠিক অতটা ছোট নয় অ্যানিম্যাল।'

কে কী বলছেন?

অনেকেই এখানে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'কী! একই দিনে ১০০ কোটি আয় করছে বক্স অফিসে, আবার সেদিনই মেয়েকে হাঁটাচ্ছে! দারুণ তো!' 'এই ছবিতে রণবীরের অভিনয় জাস্ট সেরা' মন্তব্য আরেকজনের। এক অনুরাগীর মতে, 'রণবীরের অভিনয় দুর্ধর্ষ হলেও স্ক্রিপ্ট মোটেই ভালো নয়। জাস্ট জঘন্য।'

অ্যানিম্যাল প্রসঙ্গে

অ্যানিম্যাল ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মন্দানাকে। সন্দীপ রেড্ডি ভাঙা এই ছবিটির পরিচালনা করেছেন। সদ্যই প্রকাশ্যে এসেছে যে অ্যানিম্যাল ছবির সিক্যুয়েল আসতে চলেছে। সেখানে থাকবে রণবীর কাপুরের দ্বৈত চরিত্র।

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানিদের কুকুর ‘হ্যাপি’র জন্য মার্সিডিজ গাড়ি, দাম শুনলে যে কারও চোখ উঠবে কপাল 'ভালোবাসার নামে ছেলেকে ঠকিয়েছে স্মৃতি', আরও বিস্ফোরক দাবি শহিদ ক্যাপ্টেনের বাবার এবার গুরু পূর্ণিমায় বিরল কাকতালীয় শুভ যোগের সংযোগ, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি TMC নেতার নেতৃত্বে 'দাদাগিরি', জুনপুটে মিসাইল লঞ্চপ্যাডের কাজ বন্ধ করল DRDO খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.